রবিবার, ২৫শে আগস্ট, ২০১৯ ইং ১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

বৃষ্টি না হওয়ার প্রার্থনা করা চিকিৎসক মরলো জমে থাকা বৃষ্টির পানিতেই

news-image

গ্রিন রোডে জমে থাকা বৃষ্টির পানিতে পড়ে থাকা বিদ্যুতের তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পলাশ দে নামে এক চিকিৎসকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৮ আগস্ট) বিকেলে এ দুর্ঘটনা ঘটে।ডা. পলাশ দে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজের সাবেক শিক্ষার্থী। দুর্ঘটনার পরপরই তাকে ক্রিসেন্ট গ্যাস্টোলিভার হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আ হ ম আছাদুজ্জামান বলেন, ‘বিকেল সাড়ে চারটার দিকে প্রচণ্ড বৃষ্টির মধ্যে সুমন দে (২৪) রাস্তা দিয়ে যাচ্ছিলেন। এসময় সড়কের পানিতে পড়ে থাকা বিদ্যুতের তারে জড়িয়ে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। তার মরদেহ গ্রিন লাইফ হাসপাতালে পাঠানো হয়েছে।’ ময়নাতদন্তের প্রক্রিয়া চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ওই ডা. পলাশ দে’র বৃষ্টি না হওয়ার প্রার্থনাসূচক একটি স্ট্যাটাস ছড়িয়ে পড়েছে। আলিম আল রাজি নামে একজন স্ট্যাটাসটি শেয়ার করে লিখেছন, বৃষ্টির পানিতে পড়ে থাকা ইলেক্ট্রিসিটি তারের সাথে লেগে আজকে মারা গেছেন ডা. পলাশ। বৃষ্টি না হওয়ার জন্য গতকাল পরম করুণাময়ের কাছে প্রার্থনা করেছিলেন তিনি। কিন্তু বৃষ্টি এসেছে এবং তার জীবন নিয়ে গেছে।

ইলেক্টিসিটি তার কেন রাস্তার মাঝে পড়ে থাকবে – এসব প্রশ্ন করার মানে হয়না। দোষটা বৃষ্টিরই থাকুক। এই দেশে আর কারো কোনো দোষ নেই। কারো কোনো দায়ও নেই।

এ জাতীয় আরও খবর

সরাইলে অপরাধ-খুনে বাড়ছে দেশীয় অস্ত্রের ব্যবহার

কাবিন থেকে ‘কুমারী’ শব্দ উঠিয়ে দেওয়ার নির্দেশ

৬ মিনিটেই ফুল চার্জ হবে স্মার্টফোন

রংপুর পল্লী বিদ্যুৎ সমিতির প্রাইভেট কারের চাপায় নিহত-১ আহত-২

রংপুর উন্নয়ন কর্তৃপক্ষ গঠন না হওয়াতে ক্ষুব্ধ নগরবাসী

ব্রাহ্মণবাড়িয়ায় গোকর্ণ-নবীনগর ব্রীজের নির্মান কাজ পরিদর্শনে এলজিইডির প্রধান প্রকৌশলী

রুমিন ফারহানার ১০ কাঠা প্লট চাওয়ার আবেদন ভাইরাল

জাস্টিন বিবার আবারও বিয়ে করছেন

গণহত্যা দিবসে স্বদেশে ফেরার আকুতি রোহিঙ্গাদের

১৫ আগস্টের এবং ২১ আগস্টের হত্যাকাণ্ড একই সূত্রে গাঁথা : কাদের

বিষাক্ত পটকা ধরা পড়ছে সাগরে

এনামুল হক জামালপুরের নতুন ডিসি