সোমবার, ১৯শে আগস্ট, ২০১৯ ইং ৪ঠা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

তাকে কাছে পেয়ে সবাই খুশি

news-image

বিনোদন প্রতিবেদক : ২০১৬ সাল থেকে এফডিসির অসচ্ছল চলচ্চিত্র কর্মীদের জন্য কোরবানি দিয়ে আসছেন হালের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। এবার ঈদের আগে ‘বিশ্বসুন্দরী’ ছবির শুটিংয়ের কারণে তিনি ছিলেন ঢাকার বাইরে। এফডিসির মধ্যে কানাঘুষা চলছিল, কোরবানি ঈদে পরী কি ঢাকায় থাকবেন বা এফডিসিতে কোরবানি দিতে পারবেন? ঈদের আগের দিন সকালেও অনিশ্চয়তার দোলাচলে ছিলেন চলচ্চিত্রের অনেক কর্মী।

রাত আনুমানিক সাড়ে ১১টায় পরীর পক্ষ থেকে চারটি গরু নেওয়া হয় এফডিসিতে। সকাল ৯টায় গরুগুলো কোবরানি দেওয়া হয়। এরপর পরীর উপস্থিতিতে সবার মধ্যে তা বিতরণ করা হয়। অসচ্ছল চলচ্চিত্র কর্মীদের খোঁজ-খবরও নেন পরীমনি। ঈদের দিন পরীকে পেয়ে সবাই খুশি ছিলেন।

পরী জানান, ‘আমি সব সময়ই বলি, এফডিসি হচ্ছে আমার দ্বিতীয় পরিবার। যত দিন বাঁচব, এই পরিবারের সুখে-দুঃখে সঙ্গেই থাকব। এফডিসিতে নিয়মিত কোরবানি দিয়ে যা।’

জানা গেছে, ঈদের আগের দিন রাতে রাজধানীর কমলাপুর গরুর হাটে থেকে চারটি গরু কেনেন পরী। এ সময় তার সঙ্গে ছিলেন নির্মাতা অপূর্ব রানা।

তিনি বলেন, ‘প্রতিবছরই পরীর গরু কোরবানির দায়িত্বটা আমাকে পালন করতে হয়। এ বছরও তাই হয়েছে। কোরবানির জন্য সুন্দর দেখে চারটি গরু কেনা হয়। গরুগুলো পরী নিজেই পছন্দ করেছে। গতকাল মাংস বিতরণ শেষে পরীর কথা মতো, গরুর চামড়াগুলো মগবাজারের এতিমখানায় দেওয়া হয়েছে।’

এদিকে, ‘বিশ্বসুন্দরী’ ছবিতে পরীর বিপরীতে অভিনয় করছেন সিয়াম আহমেদ। রুম্মান রশীদ খানের কাহিনি, চিত্রনাট্য ও সংলাপে এটি নির্মাণ করছেন চয়নিকা চৌধুরী। এতে আরও অভিনয় করছেন- চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, আনন্দ খালেদসহ অনেকে। ছবিটি প্রযোজনা করছে সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড।

এ জাতীয় আরও খবর

বাংলাদেশি মাছ নিষিদ্ধ!

কমলাপুরে ট্রেনের বগি থেকে মাদ্রাসাছাত্রীর লা’শ উদ্ধার

নিউটনের তৃতীয় সূত্র ভুল দাবি করলেন ভারতীয় এই বিজ্ঞানী

জম্মু-কাশ্মীরে পুরোপুরিভাবে মানবাধিকার লঙ্ঘিত হয়েছে: মমতা

ডেঙ্গুজ্বর: যে ৪ লক্ষণে হাসপাতালে ভর্তি হওয়া জরুরি

পাক-ভারত সীমান্তে ফের গো’লাগু’লি, দুই ভারতীয় সেনাসহ নি’হত ৪

জনপ্রিয় নাট্যকার এম এ মজিদ হাসপাতালে ভর্তি

আখাউড়ায় বসতঘরে আগুন, প্রায় ৯ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

আখাউড়া স্থলবন্দরে বেড়েছে ভ্রমনকারীর সংখ্যা,বাড়েনি সেবার মান

বাঞ্চারামপুরে বিয়ারসহ ৫ জনকে আটক করেছে র‌্যাব

বাংলাদেশ থেকে অনুপ্রেরণায় মুসলমান হলেন জাপানি তরুণ, এখন ইসলাম প্রচারে ব্যস্ত

পাকিস্তানে কাশ্মীর নিয়ে পোস্ট করলেই ফেইসবুক, টুইটার বাতিল