সোমবার, ১৮ই নভেম্বর, ২০১৯ ইং ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

দামুড়হুদা সীমান্তে গরু ব্যবসায়ীকে হত্যা করেছে বিএসএফ

news-image

নিউজ ডেস্ক।।  চুয়াডাঙ্গার দামুড়হুদা সীমান্তে আবদুল্লাহ নামে বাংলাদেশি এক গরু ব্যবসায়ীকে হত্যা করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। মঙ্গলবার রাতে ঠাকুরপুর সীমান্তের বাংলাদেশের অভ্যন্তরে দোহারমাঠের ৮৯ নম্বর পিলারের কাছে এ ঘটনা ঘটে। বুধবার সকালে নিহতের স্বজনরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে নিজ বাড়িতে নিয়ে গেছে। নিহত আবদুল্লাহ দামুড়হুদা উপজেলার সীমান্তবর্তী ঠাকুরপুর গ্রামের গোলাম রসুলের ছেলে।

জানা গেছে, মঙ্গলবার রাতে আবদুল্লাহসহ ৫-৭ জন গরু ব্যবসায়ী ভারতে গরু আনতে যান। এসময় বিএসএফ বাংলাদেশি গরু ব্যবসায়ীদের ধাওয়া করে। এক পর্যায়ে বিএসএফ সদস্যরা আবদুল্লাহকে ধরে ফেললেও অন্যরা পালিয়ে বাংলাদেশের সীমান্তের মধ্যে চলে আসেন।

সকালে আবদুল্লাহর সহযোগীরা বিষয়টি তার পরিবারের কাছে জানান। সকাল ৮টার দিকে বিএসএফ সদস্যরা আবদুল্লাহর কাছে থাকা মোবাইল ফোন দিয়ে তার পরিবারের কাছে জানায়, লাশ সীমান্তের ৮৯ নম্বর পিলারের পাশে দোহার মাঠে আছে।

আবদুল্লাহর পরিবারের সদস্যরা মোবাইলে ফোনে বিষয়টি জানার পর স্থানীয়দের সঙ্গে নিয়ে দোহার মাঠে এসে দেখে রক্তাক্ত লাশ পড়ে আছে। পরিবারের সদস্যরা লাশটি উদ্ধার করে ঘটনাস্থল থেকে নিজ বাড়িতে নেয়।

চুয়াডাঙ্গার বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি-৬) পরিচালক সাজ্জাদ সরোয়ার পিএসসি জানান, সীমান্তে বাংলাদেশি গরু ব্যবসায়ীকে হত্যা করা হয়েছে বলে শুনেছি। গুলি করে না কুপিয়ে হত্যা করা হয়েছে তা নিশ্চিত নয়। খোঁজ-খবর নেওয়ার জন্য ঘটনাস্থলে বিজিবির সদস্যরা গিয়েছে।

এ জাতীয় আরও খবর

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় পারিবারিক জমায়েতে গুলিবিদ্ধ ১০, নিহত ৪

বিমানের যাত্রীসেবার মান বাড়ছে না কেবিন ক্রু সংকটে

রোহিঙ্গা প্রত্যাবাসনের প্রধান বাধা বাংলাদেশের অসহযোগিতা : মিয়ানমার

হোয়াটমোর মুশফিকদের টেস্ট উপভোগ করার পরামর্শ

গ্রিজমান বললেন, বার্সেলোনায় খেলা সহজ না

শাকিবকে রাজউকের ১০ লাখ টাকা জরিমানা

পেঁয়াজের দাম বুলবুলের কারণে বেড়েছে, ২৫০০ জনের বিরুদ্ধে ব্যবস্থা

বিএনপির চিঠি জনগণকে বিভ্রান্ত করতেই : তথ্যমন্ত্রী

আবরার হত্যার চার্জশিট গ্রহণ, পরোয়ানা ৪ জনের বিরুদ্ধে

শোভন-রাব্বানীর সম্পদ অনুসন্ধান শুরু করেছে দুদক

শেষ বারের মতো মায়ের লাশ দেখে বাড়ি ফেরা হলো না মেয়ে ও ২ নাতনীর

২১৭ জনের মৃত্যু নিপাহ ভাইরাসে আক্রান্ত হয়ে