সোমবার, ১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

জাতীয় শোক দিবসে এতিমদের সাথে খাবার খেলেন রংপুরের ডিআইজি ও পুলিশ সুপার

news-image

রংপুর ব্যুরো : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে রংপুর নগরীর ২১ নং ওয়ার্ডের নিউ আর্দশপাড়া দারুল উলুম নুরানী হাফিজিয়া মাদরাসা এবং এতিমখানায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে মাদরাসার হলরুমে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ পুলিশ রংপুর রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্রাচার্য্য বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার আবু সুফিয়ান,রংপুরের পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার, রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার মহিদুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার কাজী মুত্তাকী ইবনু মিনান, এসময় রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার আবু মারুফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার ফজলে এলাহী, অতিরিক্ত পুলিশ সুপার শরিফুল ইসলাম, জেলা পুলিশের ডিআই-১ শরিফুল আলম, মেট্রোপলিটন কোতয়ালী থানার ওসি আব্দুর রশিদ, স্থানীয় ২১নং ওয়ার্ড কাউন্সিলর ও মাদরাসার সভাপতি মাহবুবার রহমান মঞ্জু, মাদরাসার পরিচালক মাও: আবু তাহের প্রমুখ।

আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে ডিআইজি ও পুলিশ সুপারসহ পুলিশ কর্মকর্তারা হাফিজিয়া মাদরাসা এতিমখানা ও লিল্লাহ বোর্ডিং এর এতিম শিশু শিক্ষার্থীদের সাথে মাদরাসার মেঝেতে বসে দুপুরের খাবার খেয়েছেন। পরে তারা শিক্ষার্থীদের সাথে কুশল বিনিময় করেন। এসময় বাংলাদেশ পুলিশ রংপুর রেঞ্জ, মেট্রোপলিন পুলিশ ও জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকতারা, মাদরাসার শিক্ষক, শিক্ষার্থী, পরিচালনা কমিটির সদস্যরা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

চু’রি করতে এসে ভাত রান্না করে খেয়েছে চোর!

অন্ধকার ঘরে ২৫ বছর ধরে শিকলবন্দী রতন

যৌ’নপল্লীতে প্রভা-মৌটুসী!

মেডিকেল শিক্ষার্থীর প্রেমের ফাঁদে পোল্যান্ড প্রবাসী, খুইয়েছেন ১০ লাখ

মাত্র ২২ সেকেন্ডে মোটরসাইকেল চু’রি!

অসাধারণ এক স্ন্যাপশট, চিত্রগ্রাহকের সময় লেগেছে ২ ঘণ্টা

মায়ের দ্বিতীয় স্বামীর সঙ্গে পালালো মেয়ে!

মোহাম্মদপুরে আল্লাহর ৯৯ নাম সংবলিত স্তম্ভ নির্মাণ

প’তিতাবৃত্তিতে রাজি না হওয়ায় মেয়েকে নির্দয়ভাবে মারল বাবা!

শিক্ষার্থীদের সামনেই হাতুড়ি দিয়ে মোবাইল ফোন ভাঙলেন অধ্যক্ষ!

নকিয়া-স্যামসাং মোবাইল কম দামে বিক্রি করছে ২ চীনা নারী

এরা শোভন-রাব্বানীর চেয়েও খারাপ: শেখ হাসিনা