মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

লা লিগা জয় দিয়ে শুরু রিয়ালের

news-image

স্পোর্টস ডেস্ক : প্রাক মৌসুমে ৭ ম্যাচ খেলে মাত্র দুটি জয় ছিল রিয়াল মাদ্রিদের। হতাশার এই সময় কাটিয়ে তারা লা লিগায় শুভ সূচনা করেছে। শনিবার তারা ১০ জনের দল নিয়ে ৩-১ গোলে জিতেছে সেল্তা ভিগোর মাঠে।

ম্যাচের শুরুতেই ছিল চমক। জিনেদিন জিদান একাদশে রেখেছিলেন গ্যারেথ বেলকে। প্রথম গোলেই অবদান রাখেন ওয়েলস ফরোয়ার্ড। ১২ মিনিটে বাঁ দিক থেকে তিনি বল বাড়িয়ে দেন ছোট বক্সে। গোলরক্ষককে ফাঁকি দিয়ে বল চলে যায় করিম বেনজিমার কাছে। ফরাসি স্ট্রাইকার খোলেন গোলমুখ।

প্রথমার্ধের ইনজুরি সময়ে সমতা ফেরানোর উদযাপন করেছিল সেল্তা। কিন্তু ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারি অফ সাইডের কারণে ব্রেইস মেন্দেসের গোলটি বাতিল করে। বিরতির পর তৃতীয় মিনিটে বেনজিমার একটি শট গোলপোস্টের কয়েক ইঞ্চি বাইরে দিয়ে গেলে হতাশ হতে হয় রিয়ালকে। তারা আরও বড় ধাক্কা খায় লুকা মদরিচ ৫৫ মিনিটে দেনিস সুয়ারেসকে কড়া ট্যাকল করলে। ভিএআর দেখে এই ক্রোয়েট মিডফিল্ডারকে লাল কার্ড দেখান রেফারি।

শেষ ৩৪ মিনিট ১০ জন নিয়েও দারুণ লড়াই করেছে রিয়াল। ৬০ মিনিটে বেনজিমার একটি শট গোলপোস্টে লাগে। পরের মিনিটেই মার্সেলোর অ্যাসিস্টে ৪০ গজ দূর থেকে অসাধারণ গোল করেন টনি ক্রুস। খেলা শেষ হওয়ার ১০ মিনিট আগে বেনজিমার বানিয়ে দেওয়া বলে ৩-০ করেন লুকাস ভাসকেস। ইনজুরি সময়ে ইকার লোসাদা সেল্তার হয়ে একটি সান্ত্বনার গোল করেন।

এ জাতীয় আরও খবর

ফাঁ’সির রায় শুনে হাসলেন আ’সামি, আর কাঁদলেন বাদী

বাংলাদেশ থেকে আরও জনশক্তি নিয়োগে আগ্রহী সৌদি আরব

পতন হইলে বউ ছাড়া কেউ পাশে থাকে না : যুবলীগ সভাপতি

এবার পুজায় বাজার মাতাচ্ছে ‘রানু’ শাড়ি

প’রকীয়ায় বাধা দেয়ায় স্ত্রীকে পোড়াল স্বামী!

একাধিক ছাত্রীর স্পর্শকাতর স্থানে হাত, লাপাত্তা মাদরাসা শিক্ষক

দুই বছর ধরে মেয়েকে শিকলে বেঁধে ভিক্ষা করছেন মা

সৌদিতে হামলায় ইরানের জড়িত থাকার প্রমাণ দেখালো যুক্তরাষ্ট্র

হৃদরোগ ও স্ট্রোকের ঝুঁকি কমাবে যে পাঁচটি খাদ্যাভাস

জব্দ করা ই’য়াবা ভাগ করে নিচ্ছিলেন ৫ পুলিশ

রিফাত-মিন্নির নতুন ভিডিও যে তথ্য দেয়

রোমের রাস্তায় কুড়িয়ে পাওয়া অর্থ ফেরত দিয়ে আলোচিত বাংলাদেশী তরুণ