সোমবার, ১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

বাইক থেকে পড়ে প্রেমিকার মৃত্যু, প্রেমিক আটক

news-image

কিশোরগঞ্জ প্রতিনিধি : মোটরসাইকেলে করে প্রেমিকাকে নিয়ে ঘুরতে বেরিয়েছিলেন এক যুবক। ঘোরাঘুরির এক পর্যায়ে বাইকের পেছনে থেকে পড়ে আশা আক্তার (১৭) নামে এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়।

সোমবার বিকালে ময়মনসিংহ জেলার পাগলা থানার খুরশিদমহল ব্রিজের সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় প্রেমিক ডালিম মিয়াকে (২৪) আটক করে হোসেনপুর থানা পুলিশের দিয়েছে এলাকাবাসী।

নিহত আশা আক্তার পাকুন্দিয়া পৌর সদরের শাহাব উদ্দিনের মেয়ে। সে পাকুন্দিয়া পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। প্রেমিক ডালিম পাকুন্দিয়া উপজেলারই মঙ্গলবাড়িয়া এলাকার আজিম উদ্দিনের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ডালিম মিয়ার সাথে স্কুল ছাত্রী আশা আক্তারের প্রেমের সম্পর্ক ছিল। সোমবার বিকালে কোচিং করতে বেরিয়ে পরিবারের অজান্তে প্রেমিক ডালিমের মোটরবাইকে করে ঘুরতে বের হয় আশা। হোসেনপুর উপজেলার সীমান্তবর্তী খুরশিদমহল ব্রিজ এলাকায় ঘোরাঘুরির এক পর্যায়ে ব্রিজের পশ্চিম পার্শ্বে ময়মনসিংহ জেলার পাগলা থানার অংশে মোটরবাইকের পেছনে থাকা আশা পড়ে যায়। এতে সে মাথায় গুরুতর আঘাত পায়।

প্রেমিক ডালিম প্রথমে আশাকে উদ্ধার করে একটি ফার্মেসি থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশাকে মৃত ঘোষণা করেন।

এসময় এলাকাবাসী প্রেমিক ডালিমকে আটক করে পুলিশকে জানায়। পরে পুলিশ মোটরবাইক ও প্রেমিক ডালিমকে হোসেনপুর থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে কথা হলে হোসেনপুর থানার ওসি শেখ মো. মোস্তাফিজুর রহমান জানান, প্রেমিক ডালিমকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। নিহত স্কুল ছাত্রীর লাশ হোসেনপুর স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।

ঘটনাস্থল পাগলা থানা এলাকায় হওয়ায় পাগলা থানা পুলিশ এ ব্যাপারে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করবে বলেও জানান ওসি।

এ জাতীয় আরও খবর

চু’রি করতে এসে ভাত রান্না করে খেয়েছে চোর!

অন্ধকার ঘরে ২৫ বছর ধরে শিকলবন্দী রতন

যৌ’নপল্লীতে প্রভা-মৌটুসী!

মেডিকেল শিক্ষার্থীর প্রেমের ফাঁদে পোল্যান্ড প্রবাসী, খুইয়েছেন ১০ লাখ

মাত্র ২২ সেকেন্ডে মোটরসাইকেল চু’রি!

অসাধারণ এক স্ন্যাপশট, চিত্রগ্রাহকের সময় লেগেছে ২ ঘণ্টা

মায়ের দ্বিতীয় স্বামীর সঙ্গে পালালো মেয়ে!

মোহাম্মদপুরে আল্লাহর ৯৯ নাম সংবলিত স্তম্ভ নির্মাণ

প’তিতাবৃত্তিতে রাজি না হওয়ায় মেয়েকে নির্দয়ভাবে মারল বাবা!

শিক্ষার্থীদের সামনেই হাতুড়ি দিয়ে মোবাইল ফোন ভাঙলেন অধ্যক্ষ!

নকিয়া-স্যামসাং মোবাইল কম দামে বিক্রি করছে ২ চীনা নারী

এরা শোভন-রাব্বানীর চেয়েও খারাপ: শেখ হাসিনা