শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৫ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

সরাইলে চাতাল শ্রমিককে গলা টিপে হত্যা, গ্রেপ্তার ১

news-image

আরিফুল ইসলাম সুমন, সরাইল : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে হৃদয় মিয়া (২৫) নামে এক চাতাল শ্রমিককে গলা টিপে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নিহতের স্ত্রী মাসুমা বেগম বাদী হয়ে সরাইল থানায় দুইজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন। আসামিরা হলেন, জেলার নাসিরনগর উপজেলার শ্রীনগর গ্রামের মৃত রংগু মিয়ার ছেলে আঙ্গুর মিয়া প্রকাশ বাচ্চু ও তার স্ত্রী মোছা. শারমিন বেগম (৩২)। পুলিশ অভিযুক্ত শারমিনকে গ্রেফতার করেছে।

এদিকে আজ বুধবার (২১ আগস্ট) জেলা সদর হাসপাতাল মর্গে নিহত চাতাল শ্রমিক হৃদয় মিয়ার মরদেহের ময়না তদন্ত সম্পন্ন করা হয়েছে। পুলিশ জানায়, সরাইল উপজেলার শান্তিনগর এলাকায় ‘চাচা-ভাতিজা’ অটো রাইছ মিলে হৃদয় তার স্ত্রী মাসুমাকে নিয়ে কাজ করতেন। তাদের বাড়ি সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলার বাদামতলি গ্রামে। তারা বেশকিছু দিন আগে এই অটো রাইছ মিলে শ্রমিক হিসেবে কাজ করতে আসেন। বাচ্চু মিয়া ছিলেন এই মিলের শ্রমিক সরদার। অর্থ লেনদেন নিয়ে হৃদয় ও শ্রমিক সরদার বাচ্চুর মধ্যে বিরোধ সৃষ্টি হয়। হৃদয় এই মিল থেকে চলে যেতে চাইলে তাকে তালাবদ্ধ অবস্থায় একটি কক্ষে আটকে রাখা হতো ও চোখে চোখে রেখে তাকে দিয়ে কাজ করাতেন সরদার বাচ্চু।

সরাইল থানার ওসি সাহাদাত হোসেন টিটো বলেন, মঙ্গলবার সকাল সাড়ে ১১টা পর্যন্ত মিলে কাজ করেন হৃদয়। পরে তাকে রুমে ঢুকিয়ে তালা দেয় শ্রমিক সরদার বাচ্চু মিয়া। কিছুক্ষণ পর সেই রুমের পেছনের দেয়াল টপকিয়ে বাচ্চু ঘরে প্রবেশ করে হৃদয়কে গলা টিপে হত্যার পর পালিয়ে যাওয়ার সময় নিহতের স্বজনরা দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিকেলে নিহতের লাশ উদ্ধার করে থানায় আনে। অভিযুক্ত বাচ্চু পলাতক আছে। তার স্ত্রী শারমিনকে গ্রেফতার করা হয়েছে।