সোমবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

নাসিরনগরে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

news-image

আকতার হোসেন ভুইয়া, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা : সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি বলেছেন ১৯৭৫ সালের ১৫ আগষ্ট বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে ঘাতকরা ক্ষুধা ও দারিদ্রমুক্ত সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের স্বপ্নকে নস্যাৎ করতে চেয়েছিল।

জাতীয় শোকের মাস উপলক্ষে নাসিরনগর উপজেলার গোর্কণ ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে আজ শনিবার বিকালে চৈয়ারকুড়ি বাজার চত্বরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা যখন বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সম্পন্ন করে একটি স্বপ্নের স্বনির্ভর দেশ গঠনে কাজ করছি তখন স্বাধীনতা বিরোধীরা দেশ নিয়ে গভীর ষড়যন্ত্রে লিপ্ত।

দেশের জনগণকে সাথে নিয়ে সকল অপশক্তিকে কঠোর হাতে দমন করা হবে। স্থানীয় আওয়ামীলীগ সভাপতি(ভারপ্রাপ্ত) জাহাঙ্গীর চৌধুরীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বেলায়েতের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদ,উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ ফজলে ইয়াজ,মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, গোর্কণ ইউপি চেয়ারম্যান ছোয়াব আহমেদ হৃতুল, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক সৈয়দ লিয়াকত আব্বাস টিপু,প্রচার সম্পাদক লতিফ হোসেন, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আব্বাস উদ্দিন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বশির আল হেলাল, সাংস্কৃতিক সম্পাদক অরুন জ্যোতি ভট্রাচার্য।

সভায় বক্তব্য রাখেন,স্থানীয় আওয়ামীলীগ নেতা মাহবুবুর রহমান, মহিদুজ্জামান টিটু, উপজেলা ছাত্রলীগ আহবায়ক নাছিরউদ্দিন রানা ও সৈয়দ জাকির প্রমূখ। সভার শুরুতেই এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। এসময় স্থানীয় আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

যশোরে বাচ্চাকে মারধর করায় দলবল নিয়ে থানায় হনুমান

‘মন্ত্রী ফোন দিলেই ধরি না, তোমাদের মতো সাংবাদিকদের কাছে কী জবাব দেব?’

মধ্যরাতে বনানীতে ভিসিপুত্রের কাণ্ড!

যুদ্ধ শুরু হলে তার কোন সীমানা থাকবে না: জারিফের হুঁশিয়ারি

আল্লাহ ও ইসলামকে নিয়ে ফেসবুকে কটুক্তি করে প্রভাষক

৫৪ বছর পর চালু হচ্ছে বাংলাদেশ-দার্জিলিং ট্রেন

সরাইলে আ’লীগ নেতার বিরুদ্ধে অপপ্রচার, সম্মিলিত নাগরিক সমাজের প্রতিবাদ সমাবেশ

চার ক্লাবে মিলল টাকা, মদ, সিসা, ক্যাসিনো-জুয়ার সামগ্রী

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক ব্যবসায়ী, পাচারকারীদের বাড়ি চিহ্নিতকরণ শুরু

পাকিস্তানে বাস দুর্ঘটনায় নিহত ২৬

জয়নাল-ফারুকের ভয়ঙ্কর তথ্য : রোহিঙ্গা এনআইডি তৈরিতে ইসির ২০ জন

ব্রাহ্মণবাড়িয়ায় ডিভাইস ব্যাপ ও মাদক কেমিক্যালসহ আটক ২ জনকে দন্ড