শনিবার, ১৯শে অক্টোবর, ২০১৯ ইং ৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

গাইবান্ধায় প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কিশোরীর স্তন কে’টে দিল যুবক

news-image

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় নৃশংসতা শিকার হয়েছে এক কিশোরী। ঘুমন্ত অবস্থায় তার একটি স্তন কে’টে দিয়েছে আশিক নামে এক যুবক।সোমবার (২৬-৮-১৯) রাত ৮টায় গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার হরিরামপুর ইউনিয়নের রামপুরা গ্রামে এ ঘটনা ঘটে।

গুরুতর অবস্থায় ওই কিশোরীকে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা কিশোরীর বুকে অস্ত্রোপচার করে। কিশোরীর বুকে ৩২ সেলাই করা হয়েছে বলে নিশ্চিত করেন চিকিৎসকরা। এ ঘটনার পর পরই আশিককে গ্রেপ্তার করে পুলিশ। তাকে গ্রেপ্তারের আগে ভুক্তভোগীর বাবা গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

কিশোরীর পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, রামপুরা গ্রামের বাসিন্দা ফজলুল হকের ছেলে আশিক বেশ কিছুদিন ধরে ওই কিশোরীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। গত কয়েকদিন ধরে তাকে বিভিন্ন কায়দায় উত্ত্যক্তও করছিল সে। দুই-তিনদিন আগে মেয়েটিকে আবারও প্রেমের প্রস্তাব দেয় আশিক।

কিন্তু ওই কিশোরী প্রেমে সাড়া না দেওয়ায় ক্ষুব্ধ হয় আশিক। গতকাল সোমবার রাত ৮টার দিকে সে মেয়েটির বাড়ি যায়। এ সময় ওই কিশোরীকে ঘুমন্ত অবস্থায় দেখতে পেয়ে ধারালো চাকু দিয়ে তার একটি স্তন কে’টে ফেলে। মেয়েটির চিৎকারে পরিবার ও প্রতিবেশীরা এগিয়ে এলে আশিক পালিয়ে যায়। পরিবারের লোকজন দ্রুত মেয়েটিকে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসকরা অস্ত্রোপচার করে ৩২টি সেলাই করে মেয়েটির বুকে।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান বলেন, মেয়েটির বাবা ঘটনার পরপরই আশিকের বিরুদ্ধে মামলা করেন। পরে তাকে গ্রেপ্তার করা হয়। মেয়েটি এখনও হাসপাতালে ভর্তি আছে। তার বয়ান নেওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

এ জাতীয় আরও খবর

যে কারণে যুবলীগের দায়িত্ব নিতে আগ্রহী ভিসি মীজান

মেয়াদউর্ত্তীণ তিস্তা রেলসেতু নির্মাণের উদ্যোগ নেই: ঝুঁকি নিয়ে চলছে ১৮ট্রেন

বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের রংপুর বিভাগীয় আহবায়ক কমিটি গঠিত

ঘুষ, দুর্নীতি অভিযোগ সত্য প্রমানিত হওয়ায় নাসিরনগরের ভূমি কর্মকর্তা নিম্ন পদে অবমনিত

নাসিরনগরে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিবকে সংবর্ধনা

উত্তাল লেবাননে বাংলাদেশিদের সতর্কভাবে চলাফেরার নির্দেশ

যুবলীগের সম্মেলনকে ঘিরে শীর্ষ পদে আলোচনায় আছেন যারা

শিক্ষা প্রতিষ্ঠানে রংপুর মেট্রোপলিটন পুলিশের বৃক্ষরোপণ কার্যক্রম শুরু

সাব্বিরের বাদ পড়া নিয়ে যা বললেন নান্নু

রোহিঙ্গাদের প্রত্যাবাসনে মিয়ানমারকে চাপ প্রয়োগে জার্মানির প্রতি আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর

দেশে দুর্নীতিবিরোধী অব্যাহত থাকবে : স্বরাষ্ট্রমন্ত্রী

জীবনে যে পরিবর্তন আনে বিয়ে