মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

সাউন্ডবক্স বাজিয়ে পেট্রোল ঢেলে মাকে পু’ড়িয়ে হ’ত্যা

news-image

বগুড়ার ধুনট উপজেলায় সোহানুর রহমান খোকন মণ্ডল (৩২) নামের এক ব্যক্তির বি’রুদ্ধে নে’শার টাকা না পেয়ে মাকে পু’ড়িয়ে হ’ত্যার অভিযোগ উঠেছে। রবিবার (১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার চিকাশী ইউনিয়নের গজারিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ওই নারীর নাম খুকি বেগম (৬৫)। এ ঘটনার পর প্রতিবেশিরা খোকন মণ্ডলকে আটক করে পুলিশে দেয়।

প্রতিবেশিরা জানান, হ’ত্যার আগে রশি দিয়ে মার হাত-পা বেঁধে ঘরের মেঝেতে ফেলে কম্বল দিয়ে ঢেকে দেন খোকন। মায়ের চিৎকার যাতে কেউ শুনতে না পায় সেজন্য ঘরে উচ্চ শব্দে সাউন্ডবক্স বাজানো হয়।

পুলিশ ও প্রতিবেশি ফিরোজ মাহমুদ হিরা জানান, খোকন গজারিয়া গ্রামের আবদুস সামাদ মন্ডলের ছেলে। তিনি কোনো কাজ-কর্ম করেন না। নেশার টাকার না পেলে বাবা-মাকে নির্যাতন করতেন। রবিবার খোকন তার মায়ের কাছে পাঁচ হাজার টাকা দাবি করেন। টাকা না দেয়ায় তিনি মায়ের ওপর ক্ষুব্ধ হন। পরে বিকেল ৫টার দিকে মা খুকি বেগমের ঘরে ঢুকে তার হাত-পা বাঁধেন খোকন।

এরপর তাকে মেঝেতে ফেলে কম্বল চাপা দিয়ে মোটরসাইকেলের পেট্রোল নিয়ে মায়ের শ’রীরের আ’গুন ধরিয়ে দেন। এতে খুকির পুরো শ’রীর ঝ’লসে যায়। পরে প্রতিবেশিরা তাকে উ’দ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে পাঠান। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গাবতলী উপজেলার পোড়াদহ গোলাবাড়ি এলাকায় পৌছালে খুকি বেগমের মৃ’ত্যু হয়।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বেঙ্গল জানান, খোকন নেশার টাকার জন্য বাবা-মায়ের ওপর নির্যাতন চালাতেন। কয়েকদিন আগে তার স্ত্রী বাবার বাড়ি চলে গেছে। ধারণা করা হচ্ছে, এসব কারণে তিনি ক্ষিপ্ত হয়ে মায়ের শ’রীরে পেট্রোল ঢেলে আ’গুন ধরিয়ে দিয়েছেন।

এ জাতীয় আরও খবর

ফাঁ’সির রায় শুনে হাসলেন আ’সামি, আর কাঁদলেন বাদী

বাংলাদেশ থেকে আরও জনশক্তি নিয়োগে আগ্রহী সৌদি আরব

পতন হইলে বউ ছাড়া কেউ পাশে থাকে না : যুবলীগ সভাপতি

এবার পুজায় বাজার মাতাচ্ছে ‘রানু’ শাড়ি

প’রকীয়ায় বাধা দেয়ায় স্ত্রীকে পোড়াল স্বামী!

একাধিক ছাত্রীর স্পর্শকাতর স্থানে হাত, লাপাত্তা মাদরাসা শিক্ষক

দুই বছর ধরে মেয়েকে শিকলে বেঁধে ভিক্ষা করছেন মা

সৌদিতে হামলায় ইরানের জড়িত থাকার প্রমাণ দেখালো যুক্তরাষ্ট্র

হৃদরোগ ও স্ট্রোকের ঝুঁকি কমাবে যে পাঁচটি খাদ্যাভাস

জব্দ করা ই’য়াবা ভাগ করে নিচ্ছিলেন ৫ পুলিশ

রিফাত-মিন্নির নতুন ভিডিও যে তথ্য দেয়

রোমের রাস্তায় কুড়িয়ে পাওয়া অর্থ ফেরত দিয়ে আলোচিত বাংলাদেশী তরুণ