মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

ইসরায়েলে ক্ষে’পণাস্ত্র হা’মলা চালিয়েছে হিজবুল্লাহ

news-image

আন্তর্জাতিক ডেস্কঃ ইসরায়েলি সীমান্তের কাছে আভিভিম গ্রাম লক্ষ্য করে ট্যাঙ্কবিরোধী ক্ষে’পণাস্ত্র হা’মলা চালিয়েছে লেবাননের সশস্ত্র গোষ্ঠী হেজবুল্লাহ। তবে এই হা’মলায় তাৎক্ষণিকভাবে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। রোববার ইসরায়েলি সেনাবাহিনী বলছে, লেবানন থেকে ইসরায়েল লক্ষ্য করে অ্যান্টি ট্যাঙ্ক ক্ষে’পণাস্ত্র হা’মলা হয়েছে। ক্ষে’পণাস্ত্রটি ইসরায়েল সীমান্তের আভিভিম গ্রামে আঘাত হেনেছে।

তবে এতে কোনো হতাহত হয়েছে কিনা তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি ইসরায়েলি সামরিক বাহিনী। লেবাননের সশস্ত্র গোষ্ঠী হেজবুল্লাহ সম্ভাব্য হা’মলার আশঙ্কায় সীমান্তে উচ্চ সতর্ক অবস্থায় রাখা হয়েছে ইসরায়েলের সেনাবাহিনীকে।

ইসরায়েলের সেনাবাহিনীর আরবি ভাষার মুখপত্র অভিচ্যা আদরায়ি বলছে, লেবানন সীমান্ত থেকে ইসরায়েলের ভেতরের চার কিলোমিটার এলাকার একটি গ্রামে ক্ষে’পণাস্ত্র হা’মলা হয়েছে। হা’মলার পর ওই গ্রামের কাছে একটি উন্মুক্ত আশ্রয় কেন্দ্র খোলা হয়েছে। এমনকি স্থানীয় বাসিন্দাদের বাড়ির বাইরে বের না হওয়ার পরামর্শ দিয়েছে সেনাবাহিনী।

ওই হা’মলার পর ইসরায়েলি সামরিক বাহিনীর এক বিবৃতিতে বলা হয়েছে, সীমান্তে ক্ষে’পণাস্ত্র হা’মলার জবাব দিতে লেবাননের দক্ষিণাঞ্চলের বেশ কিছু এলাকা লক্ষ্য করে হা’মলা চালানো হয়েছে। তবে এতে হতাহত হয়েছে কিনা তা এখনো পরিষ্কার নয়। টাইমস অব ইসরায়েল, রয়টার্স।

এ জাতীয় আরও খবর

ফাঁ’সির রায় শুনে হাসলেন আ’সামি, আর কাঁদলেন বাদী

বাংলাদেশ থেকে আরও জনশক্তি নিয়োগে আগ্রহী সৌদি আরব

পতন হইলে বউ ছাড়া কেউ পাশে থাকে না : যুবলীগ সভাপতি

এবার পুজায় বাজার মাতাচ্ছে ‘রানু’ শাড়ি

প’রকীয়ায় বাধা দেয়ায় স্ত্রীকে পোড়াল স্বামী!

একাধিক ছাত্রীর স্পর্শকাতর স্থানে হাত, লাপাত্তা মাদরাসা শিক্ষক

দুই বছর ধরে মেয়েকে শিকলে বেঁধে ভিক্ষা করছেন মা

সৌদিতে হামলায় ইরানের জড়িত থাকার প্রমাণ দেখালো যুক্তরাষ্ট্র

হৃদরোগ ও স্ট্রোকের ঝুঁকি কমাবে যে পাঁচটি খাদ্যাভাস

জব্দ করা ই’য়াবা ভাগ করে নিচ্ছিলেন ৫ পুলিশ

রিফাত-মিন্নির নতুন ভিডিও যে তথ্য দেয়

রোমের রাস্তায় কুড়িয়ে পাওয়া অর্থ ফেরত দিয়ে আলোচিত বাংলাদেশী তরুণ