সোমবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

আপত্তিকর অবস্থায় হাতেনাতে ধরা, আখাউড়ায় থানায় প্রেমিক যুগলের বিয়ে

news-image

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় আপত্তিকর অবস্থায় ধরা পড়ার পর পুলিশের সহযোগিতায় এক প্রেমিক যুগলকে বিয়ে দেয়া দেয়া হয়েছে। উভয় পরিবারের সম্মতিতে সোমবার দুপুর ২টার দিকে কাজি ডেকে তাদের বিয়ে দেয়া হয়। বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা গেছে, আখাউড়া উপজেলার আখাউড়া দক্ষিণ ইউনিয়নের হীরাপুর গ্রামের বাছির খন্দকারের ছেলে তোফাজ্জল খন্দকারের (২১) সঙ্গে একই ইউনিয়নের এক তরুণীর (১৮) পাঁচ বছর ধরে প্রেমের সম্পর্ক চলছিল। প্রায়ই তারা বিভিন্ন স্থানে গিয়ে গোপনে দেখা করত। সম্প্রতি ওই তরুণী তার খালার বাড়িতে বেড়াতে যায়। পরে রোববার সন্ধ্যায় সেখানে তার সঙ্গে দেখা করতে যায় তোফাজ্জল। এ সময় তাদের দুজনকে আপত্তিকর অবস্থায় ধরে ফেলে স্থানীয়রা।

পরে স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও জনপ্রতিনিধিরা রাত ১১টা পর্যন্ত তাদের দুইজনকে বিয়ের দেয়ার ব্যাপারে সমঝোতার চেষ্টা করে। কিন্তু তোফাজ্জলের পরিবারে বিয়ের ব্যাপারে রাজি না হওয়ায় রাতেই তোফাজ্জল ও তার প্রেমিকাকে আখাউড়া থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। পরে দুই পক্ষ বিয়েতে সম্মত হলে তাদের পবিবারের কাছে হস্তান্তর করা হয়।

আখাউড়া থানার ওসি রসুল আহমদ নিজামী জানান, স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা, সাংবাদিক এবং উভয়পক্ষের অভিভাবকদের উপস্থিতিতে থানায় তাদের বিয়ের আয়োজন করা হয়। উভয়পক্ষের সম্মতিতে চার লাখ টাকা দেনমোহরে তাদের বিয়ে সম্পন্ন হয় বলে আখাউড়া পৌরসভার নিকাহ রেজিস্ট্রার মাওলানা কাজী কেফায়েতুল্লাহ মাহমুদি জানিয়েছেন।

এ জাতীয় আরও খবর

যশোরে বাচ্চাকে মারধর করায় দলবল নিয়ে থানায় হনুমান

‘মন্ত্রী ফোন দিলেই ধরি না, তোমাদের মতো সাংবাদিকদের কাছে কী জবাব দেব?’

মধ্যরাতে বনানীতে ভিসিপুত্রের কাণ্ড!

যুদ্ধ শুরু হলে তার কোন সীমানা থাকবে না: জারিফের হুঁশিয়ারি

আল্লাহ ও ইসলামকে নিয়ে ফেসবুকে কটুক্তি করে প্রভাষক

৫৪ বছর পর চালু হচ্ছে বাংলাদেশ-দার্জিলিং ট্রেন

সরাইলে আ’লীগ নেতার বিরুদ্ধে অপপ্রচার, সম্মিলিত নাগরিক সমাজের প্রতিবাদ সমাবেশ

চার ক্লাবে মিলল টাকা, মদ, সিসা, ক্যাসিনো-জুয়ার সামগ্রী

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক ব্যবসায়ী, পাচারকারীদের বাড়ি চিহ্নিতকরণ শুরু

পাকিস্তানে বাস দুর্ঘটনায় নিহত ২৬

জয়নাল-ফারুকের ভয়ঙ্কর তথ্য : রোহিঙ্গা এনআইডি তৈরিতে ইসির ২০ জন

ব্রাহ্মণবাড়িয়ায় ডিভাইস ব্যাপ ও মাদক কেমিক্যালসহ আটক ২ জনকে দন্ড