সোমবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

পিতার আত্নহত্যায় প্ররোচনা কারীদের বিচারের দাবীতে পুত্রের সাংবাদিক সম্মেলন

news-image

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার আব্দুল জব্বার হত্যার বিচার চেয়ে সংবাদ সম্মেলন করেছে তার পরিবার। মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আব্দুল জব্বারের ছেলে মো. আক্তার। লিখিত বক্তব্যে তিনি বলেন , তার পিতা আব্দুল জব্বার নবীনগর উপজেলার রসুল্লাবাদ ইউনিয়নের লহরী গ্রামের নৈশ প্রহরী ছিলেন। পাশাপাশি তিনি লাকড়ীর ব্যবসাও করতেন । এ বছরের জানুয়ারীতে তিনি স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের কয়েকটি গাছ পরিচালনা পর্ষদের কাছ থেকে ৬৫ হাজার টাকার চুক্তিতে কিনে নেন।

কিন্তু গাছ কেটে নেয়ার সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক তার বাবাকে গাছ কাটতে বাঁধা দেন । এদিকে ধারদেনা করে টাকা আনায় পাওনাদারদের চাপে তিনি দিশেহারা হয়ে পড়েন। তখন তিনি পরিচালনা কমিটির সভাপতি সুমন আহাম্মদ, সদস্য তৌাফকুর রহমান স্বপনের কাছে গাছের টাকা ফেরত চাইলে তারা আব্দুল জব্বারকে কীটনাশক খেয়ে আত্বহত্যার পরামর্শ দেন। পরেরদিন সকালে আব্দুল জব্বার কীটনাশক খেয়ে আত্নপিতার আত্নহত্যায় প্ররোচনা কারীদের বিচারের দাবীতে পুত্রের সাংবাদিক সম্মেলনহত্যা করেন।

এরপর আক্তার বাদী হয়ে ১৩.০২.২০১৯ তারিখে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি অভিযোগ দায়ের করেন। ্এ ঘটনার পর আসামীরা স্বাক্ষীসহ পরিবারের লোকজনকে প্রাণনাশের হুমকি দিচ্ছে। এ সময় তিনি পিতার হত্যার প্রারোচনা সহ ঘটনার সঠিক তদন্ত দাবী করেন। তিনি ছাড়া ও তার মা আম্বিয়া বেগম উপস্থিত ছিলেন।সংবাদ সম্মেলনে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা ও উপস্থিত ছিলেন।

 

এ জাতীয় আরও খবর

যশোরে বাচ্চাকে মারধর করায় দলবল নিয়ে থানায় হনুমান

‘মন্ত্রী ফোন দিলেই ধরি না, তোমাদের মতো সাংবাদিকদের কাছে কী জবাব দেব?’

মধ্যরাতে বনানীতে ভিসিপুত্রের কাণ্ড!

যুদ্ধ শুরু হলে তার কোন সীমানা থাকবে না: জারিফের হুঁশিয়ারি

আল্লাহ ও ইসলামকে নিয়ে ফেসবুকে কটুক্তি করে প্রভাষক

৫৪ বছর পর চালু হচ্ছে বাংলাদেশ-দার্জিলিং ট্রেন

সরাইলে আ’লীগ নেতার বিরুদ্ধে অপপ্রচার, সম্মিলিত নাগরিক সমাজের প্রতিবাদ সমাবেশ

চার ক্লাবে মিলল টাকা, মদ, সিসা, ক্যাসিনো-জুয়ার সামগ্রী

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক ব্যবসায়ী, পাচারকারীদের বাড়ি চিহ্নিতকরণ শুরু

পাকিস্তানে বাস দুর্ঘটনায় নিহত ২৬

জয়নাল-ফারুকের ভয়ঙ্কর তথ্য : রোহিঙ্গা এনআইডি তৈরিতে ইসির ২০ জন

ব্রাহ্মণবাড়িয়ায় ডিভাইস ব্যাপ ও মাদক কেমিক্যালসহ আটক ২ জনকে দন্ড