সোমবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

‘আমি কিন্তু সত্যি মারা যাচ্ছি, লিখে কলেজ ছাত্রীর আ’ত্মহ’ত্যা

news-image

নাটোরের বাগাতিপাড়ায় প্রেমিকের সাথে অভিমান করে জাকিয়া সুলতানা সোনালী নামে এক কলেজ ছাত্রী আ’ত্মহ’ত্যা করেছে। বুধবার সকালে উপজেলার মালিগাছা সাজি পাড়া এলাকা থেকে লা’শটি উ’দ্ধার করা হয়। জাকিয়া লোকমানপুর মহাবিদ্যালয়ে একাদশ শ্রেণীর প্রথম বর্ষের ছাত্রী ছিল। তার বাবার নাম সুমন আহমেদ। পুলিশ তার লা’শ উ’দ্ধার করে ম’য়নাতদন্তের জন্য সদর হাসপাতাল ম’র্গে পাঠিয়েছে।

পুলিশ জানায়, প্রেমিকের সঙ্গে অভিমান করেই তাকে মুঠোফোনে বার্তা পাঠিয়ে আ’ত্মহ’ত্যা করে জাকিয়া। মূলত রোকন নামে জাকিয়ার প্রেমিকের প্ররোচনাতেই আ’ত্মহ’ত্যার পথ বেছে নেয় ওই তরুণী। আ’ত্মহ’ত্যায় প্ররোচনাকারী হিসেবে প্রেমিক রোকনকে ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ। এ ছাড়া মোবাইলে জাকিয়া-রোকনের আলাপ আলোচনার স্ক্রিনশটগুলো আলামত হিসেবে রেখে দিয়েছে পুলিশ।

স্ক্রিনশটগুলোর একটিতে দেখা যায়, জাকিয়া তার প্রেমিক রোকনকে উদ্দেশ করে লিখে- ‘আমি কিন্তু সত্যি মা’রা যাচ্ছি।’ উত্তরে রোকন লেখে- ‘কীভাবে মা’রা যাচ্ছিস রে….(গালি)।’

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জানায় আবুল হাসনাত জানায়, কলেজে পড়ার সুবাদে জাকিয়ার সাথে একই উপজেলার মাড়িয়া গ্রামের শিমুল হোসেনের ছেলে রোকন আহমেদের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। মঙ্গলবার রাতে খাওয়া দাওয়া শেষে জাকিয়া তার ছোট বোনের সাথে ঘুমাতে যায়। এসময় দীর্ঘ সময় রোকনের সাথে তার কথা-কা’টাকা’টি হয়। পরে এসএমএসের মাধ্যমে তারা ঝ’গড়া চালিয়ে যায়।

গভীর রাতের কোন একসময় জাকিয়া পাশের একটি ফাঁকা ঘরের তীরের সাথে নিজ ও’ড়না পেঁ’চিয়ে আ’ত্মহ’ত্যা করে। বুধবার সকালে স্বজনরা তার ম’রদে’হটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে লা’শটি উ’দ্ধার করে ময়’নাতদন্তের জন্য সদর হাসপাতাল ম’র্গে প্রেরণ করে।

এ জাতীয় আরও খবর

যশোরে বাচ্চাকে মারধর করায় দলবল নিয়ে থানায় হনুমান

‘মন্ত্রী ফোন দিলেই ধরি না, তোমাদের মতো সাংবাদিকদের কাছে কী জবাব দেব?’

মধ্যরাতে বনানীতে ভিসিপুত্রের কাণ্ড!

যুদ্ধ শুরু হলে তার কোন সীমানা থাকবে না: জারিফের হুঁশিয়ারি

আল্লাহ ও ইসলামকে নিয়ে ফেসবুকে কটুক্তি করে প্রভাষক

৫৪ বছর পর চালু হচ্ছে বাংলাদেশ-দার্জিলিং ট্রেন

সরাইলে আ’লীগ নেতার বিরুদ্ধে অপপ্রচার, সম্মিলিত নাগরিক সমাজের প্রতিবাদ সমাবেশ

চার ক্লাবে মিলল টাকা, মদ, সিসা, ক্যাসিনো-জুয়ার সামগ্রী

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক ব্যবসায়ী, পাচারকারীদের বাড়ি চিহ্নিতকরণ শুরু

পাকিস্তানে বাস দুর্ঘটনায় নিহত ২৬

জয়নাল-ফারুকের ভয়ঙ্কর তথ্য : রোহিঙ্গা এনআইডি তৈরিতে ইসির ২০ জন

ব্রাহ্মণবাড়িয়ায় ডিভাইস ব্যাপ ও মাদক কেমিক্যালসহ আটক ২ জনকে দন্ড