সোমবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

প’রকী’য়া প্রেমিককে নিয়ে স্বামীকে কু’পি’য়ে হ’ত্যা

news-image

বরিশাল প্রতিনিধিঃ বরিশালের হিজলা উপজেলার হরিনাথপুর ইউনিয়নের চর ছয়গাঁও গ্রামে স্ত্রী ও প’রকী’য়া প্রেমিকের বি’রুদ্ধে ধা’রা’লো অ’স্ত্র দিয়ে কু’পি’য়ে স্বামী কাওছারকে হ’ত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্ত্রী সাজেদা বেগম ও তার প’রকী’য়া প্রেমিক মাসুদ বেপারীকে আটক করেছে হিজলা থানা পুলিশ।

মঙ্গলবার গভীর রাতে নি’হতের ছেলে মো. সাইদুল বাদী হয়ে আটককৃত দুইজনসহ ৫ জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেছেন। বুধবার বিকেলে আটককৃতদের ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দের কথা জানিয়েছেন হিজলা থানার ওসি।

আটককৃতরা হলো- ৫ সন্তানের জননী সাজেদা বেগম (নি’হত কাওছারের স্ত্রী) এবং প্রেমিক মাসুদ বেপারী (একই এলাকার এলেন বেপারীর ছেলে)। তিনি পেশায় ভাড়ায়চালিত মোটরসাইকেল চালক।

নি’হতের ছেলে ও মামলার বাদী মো. সাইদুল জানান, আমার মা সাজেদা বেগমের সাথে দীর্ঘদিন ধরে মাসুদের প’রকী’য়া প্রেমের সম্পর্ক চলে আসছিলো। তাদের অ’বৈধ কর্মকাণ্ড নিয়ে গ্রামে একাধিকবার সালিশি বৈঠক অনুষ্ঠিত হয়। ওই সময় তারা আর সম্পর্ক রাখবে না বলে মুচলেকা দিলেও তাদের মধ্যে সম্পর্ক ঠিকই চলতে থাকে।

সর্বশেষ গত সোমবার রাতে তাদের অ’বৈধ সম্পর্ক আমার বাবার কাছে ধরা পড়ে। এরপর তাদের মধ্যে বাকবিতণ্ডার এক পর্যায়ে আমার মা ও তার প্রেমিক মিলে আমার বাবাকে ধা’রা’লো অ’স্ত্র দিয়ে কু’পি’য়ে বাড়ির পার্শ্ববর্তী খালে ফেলে দেয়। পরদিন মঙ্গলবার একই এলাকার আবুল বেপারীর বাড়ির সামনে খালের পাশের আমার বাবা কাওছারের লা’শ দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পুলিশ লা’শ উ’দ্ধার করে থানায় নিয়ে যায়। একইদিন আ’টক করা হয় আমার মা সাজেদা বেগম ও তার প্রেমিক মাসুদকে।

হিজলা থানা ওসি অসীম কুমার সিকদার জানান, এ ঘটনায় নি’হতের ছেলে সাইদুলের দায়েরকৃত মামলায় সাজেদা বেগম ও তার প’রকী’য়া প্রেমিক মাসুদকে গ্রেপ্তার দেখানো হয়েছে। লা’শের ম’য়না’তদন্তের জন্য বুধবার শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ম’র্গে প্রেরণ করা হয়েছে। ম’য়নাতদন্ত শেষে লা’শ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এ জাতীয় আরও খবর

যশোরে বাচ্চাকে মারধর করায় দলবল নিয়ে থানায় হনুমান

‘মন্ত্রী ফোন দিলেই ধরি না, তোমাদের মতো সাংবাদিকদের কাছে কী জবাব দেব?’

মধ্যরাতে বনানীতে ভিসিপুত্রের কাণ্ড!

যুদ্ধ শুরু হলে তার কোন সীমানা থাকবে না: জারিফের হুঁশিয়ারি

আল্লাহ ও ইসলামকে নিয়ে ফেসবুকে কটুক্তি করে প্রভাষক

৫৪ বছর পর চালু হচ্ছে বাংলাদেশ-দার্জিলিং ট্রেন

সরাইলে আ’লীগ নেতার বিরুদ্ধে অপপ্রচার, সম্মিলিত নাগরিক সমাজের প্রতিবাদ সমাবেশ

চার ক্লাবে মিলল টাকা, মদ, সিসা, ক্যাসিনো-জুয়ার সামগ্রী

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক ব্যবসায়ী, পাচারকারীদের বাড়ি চিহ্নিতকরণ শুরু

পাকিস্তানে বাস দুর্ঘটনায় নিহত ২৬

জয়নাল-ফারুকের ভয়ঙ্কর তথ্য : রোহিঙ্গা এনআইডি তৈরিতে ইসির ২০ জন

ব্রাহ্মণবাড়িয়ায় ডিভাইস ব্যাপ ও মাদক কেমিক্যালসহ আটক ২ জনকে দন্ড