সোমবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

চট্টগ্রামে ৪টি ডার্ক রেস্টুরেন্ট থেকে ছাত্র-ছাত্রী আটক

news-image

চট্টগ্রাম প্রতিনিধিঃ চট্টগ্রাম চকবাজার থানাধীন (৪টি) ডার্ক রেস্টুরেন্টের গোপনীয় ছোট ছোট অন্ধকার কক্ষ থেকে স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয় পড়ুয়া বেশকিছু ছাত্র-ছাত্রীকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (উত্তর) বিভাগ।

সহকারী পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) পিযুষ চন্দ্র দাস, বলেন, (৪ সেপ্টেম্বর) মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের (৪টি) টিমকে দিয়ে চকবাজার থানাধীন মোড়স্থ আড্ডা, ড্রীমস, প্যারাডাইজ ও ফেইসবুক” নামীয় রেস্টুরেন্টগুলোতে বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযান পরিচালনা কালীন দেখা যায় রেস্টুরেন্টগুলোতে বিশেষ কায়দায় তৈরি ছোট ছোট কক্ষ অন্ধকার ও গোপনীয়। এসব কক্ষে বিভিন্ন স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের অধ্যয়নরত ছাত্র ছাত্রীরা স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় ফাঁকি দিয়ে বন্ধু-বান্ধুবীদের নিয়ে বর্ণিত রেস্টুরেন্টগুলোতে মূল্যবান সময় নষ্ট করছিল।

এসব আলো-আঁধারি রেস্টুরেন্টগুলোতে বিভিন্ন ধরনের অ’শ্লীল কার্মকান্ডে লিপ্ত হওয়ার সুযোগ পায় ছাত্র-ছাত্রীরা এবং রেস্টুরেন্ট কর্তৃপক্ষ এ ধরনের অ’শ্লীল কর্মকান্ডের সুযোগ দিয়ে ছাত্র-ছাত্রীদের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়।

আটককৃত ছাত্র ছাত্রীদের ভবিষ্যতের বিষয়টি বিবেচনায় নিয়ে তাদেরকে অভিবাবকের নিকট হস্থানান্তর করা হয়। রেস্টুরেন্ট মালিকদের ভবিষ্যতে এ ধরনের অসামাজিক কার্যকলাপ হতে বিরত থাকা ও মিনি আলো-আঁধারি এবং কেবিনযুক্ত রেস্টুরেন্টের ব্যবসা না করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। পরবর্তীতে এ ধরনের রেস্টুরেন্টে ব্যবসা করলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এ জাতীয় আরও খবর

যশোরে বাচ্চাকে মারধর করায় দলবল নিয়ে থানায় হনুমান

‘মন্ত্রী ফোন দিলেই ধরি না, তোমাদের মতো সাংবাদিকদের কাছে কী জবাব দেব?’

মধ্যরাতে বনানীতে ভিসিপুত্রের কাণ্ড!

যুদ্ধ শুরু হলে তার কোন সীমানা থাকবে না: জারিফের হুঁশিয়ারি

আল্লাহ ও ইসলামকে নিয়ে ফেসবুকে কটুক্তি করে প্রভাষক

৫৪ বছর পর চালু হচ্ছে বাংলাদেশ-দার্জিলিং ট্রেন

সরাইলে আ’লীগ নেতার বিরুদ্ধে অপপ্রচার, সম্মিলিত নাগরিক সমাজের প্রতিবাদ সমাবেশ

চার ক্লাবে মিলল টাকা, মদ, সিসা, ক্যাসিনো-জুয়ার সামগ্রী

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক ব্যবসায়ী, পাচারকারীদের বাড়ি চিহ্নিতকরণ শুরু

পাকিস্তানে বাস দুর্ঘটনায় নিহত ২৬

জয়নাল-ফারুকের ভয়ঙ্কর তথ্য : রোহিঙ্গা এনআইডি তৈরিতে ইসির ২০ জন

ব্রাহ্মণবাড়িয়ায় ডিভাইস ব্যাপ ও মাদক কেমিক্যালসহ আটক ২ জনকে দন্ড