সোমবার, ১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

মক্কায় বাংলাদেশির লাঠির আ’ঘাতে বাংলাদেশির মৃত্যু

news-image

সৌদি আরবের পবিত্র মক্কা নগরীর ওয়াদী রেহেজান এলাকার কৃষি খামারের একটি ডোবা থেকে এক বাংলাদেশির ম’রদে’হ উ’দ্ধার করেছে সৌদি পুলিশ। মৃ’ত ব্যক্তির পরিচয় পাওয়া গেছে। তার নাম জসিম উদ্দিন (৪০)। তিনি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলাধীন চরম্বা ইউনিয়ন ৭নং ওয়ার্ডের নোয়ারবিলা এলাকার মোজার সওদাগরের ছেলে।

নি’হতের স্বজনরা জানান, পবিত্র মক্কা নগরী থেকে প্রায় ৮০ কিলোমিটার দূরে ওয়াদি রেহেজান নামক এলাকায় সৌদি নাগরিকের কৃষি খামারে একই ইউনিয়নের ৭/৮ জন বাংলাদেশি কৃষি শ্রমিক কাজ করতেন।

৩০ আগস্ট শুক্রবার কাজ শেষে নিজ বাসায় ফেরার পর তাদের কয়েকজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি হলে একজন লাঠি দিয়ে জসিম উদ্দিনের মা’থায় আ’ঘাত করে। আ’ঘাতের ফলে ঘটনাস্থলে জসিম উদ্দিন (৪০) নামের ঐ প্রবাসী বাংলাদেশির মৃত্যু হয়।

নি’হত প্রবাসীর ম’রদে’হ কৃষি খামারের পাশের একটি ডোবায় পেলে রেখে তারা সকলে পালিয়ে যায়। তিন দিন পর তাদের মধ্য থেকে একজনের গোপন সংবাদের ভিত্তিতে সৌদি পুলিশ ডোবা থেকে মুহাম্মদ জসিম উদ্দিনের ম’র’হ উ’দ্ধা’র করে মক্কা বাদশাহ আব্দুল আজিজ হাসপাতালের ম’র্গে প্রেরণ করেছে।

এ ঘটনায় জড়িত সন্দেহে ২ জন প্রবাসী বাংলাদেশীকে আটক করে স্থানীয় পুলিশ। তবে এ ঘটনার বিষয়ে জেদ্দাস্হ বাংলাদেশ কনস্যুলেটের কোন বক্তব্য পাওয়া যায়নি । উল্লেখ্য, নিহত জসিম উদ্দিন মাত্র আড়াই মাস আগে সৌদি আরবে এসেছেন।

এ জাতীয় আরও খবর

চু’রি করতে এসে ভাত রান্না করে খেয়েছে চোর!

অন্ধকার ঘরে ২৫ বছর ধরে শিকলবন্দী রতন

যৌ’নপল্লীতে প্রভা-মৌটুসী!

মেডিকেল শিক্ষার্থীর প্রেমের ফাঁদে পোল্যান্ড প্রবাসী, খুইয়েছেন ১০ লাখ

মাত্র ২২ সেকেন্ডে মোটরসাইকেল চু’রি!

অসাধারণ এক স্ন্যাপশট, চিত্রগ্রাহকের সময় লেগেছে ২ ঘণ্টা

মায়ের দ্বিতীয় স্বামীর সঙ্গে পালালো মেয়ে!

মোহাম্মদপুরে আল্লাহর ৯৯ নাম সংবলিত স্তম্ভ নির্মাণ

প’তিতাবৃত্তিতে রাজি না হওয়ায় মেয়েকে নির্দয়ভাবে মারল বাবা!

শিক্ষার্থীদের সামনেই হাতুড়ি দিয়ে মোবাইল ফোন ভাঙলেন অধ্যক্ষ!

নকিয়া-স্যামসাং মোবাইল কম দামে বিক্রি করছে ২ চীনা নারী

এরা শোভন-রাব্বানীর চেয়েও খারাপ: শেখ হাসিনা