মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

বাবার জন্য সাদিয়া আর কোনোদিন খাবার নিয়ে যাবে না

news-image

পঞ্চগড় তেঁতুলিয়া উপজেলার শালবাহান এলাকায় ট্রাকচাপায় সাদিয়া আক্তার (১৫) নামে এক নবম শ্রেণির স্কুলছাত্রী নি’হত হয়েছে। দু’র্ঘটনার পর ক্ষুব্ধ স্থানীয়রা ট্রাকটি আটক করে আ’গুন ধরিয়ে দেয়। পরে তেঁতুলিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আ’গুন নিয়ন্ত্রণে আনে।

নি’হত ওই স্কুল ছাত্রী শালবাহান ইউনিয়নের যুগীগছ এলাকার ইসরাফিল হোসেনের মেয়ে। সে শালবাহান দ্বিমুখী বালিকা উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণিতে পড়তো।

স্থানীয়রা জানায়, সাদিয়ার বাবা তেঁতুলিয়া উপজেলার শালবাহান বাজারে এলুমিনিয়ামের দোকান করেন। সাদিয়া বাইসাইকেলে করে বাড়ি থেকে তার বাবার জন্য দুপুরে খাবার নিয়ে যাচ্ছিলেন। শালবাহান উচ্চ বিদ্যালয় রোড ধরে যাওয়ার সময় অগ্রণী ব্যাংকের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বাংলাবান্ধাগামী একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই মা’রা যায় সাদিয়া। পরে ক্ষু’ব্ধ স্থানীরা ট্রাকটি আটক করে আ’গুন ধরিয়ে দেয়। খবর পেয়ে তেঁতুলিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আ’গুন নিয়ন্ত্রণে আনে। ট্রাকের ওই চালককে আটক করে পুলিশের হাতে তুলে দেয় স্থানীয়রা।

তেঁতুলিয়া মডেল থানার ওসি জহুরুল ইসলাম বলেন, ট্রাকচাপায় ওই স্কুলছাত্রী নি’হত হওয়ার পর স্থানীয়রা ট্রাকটিতে আ’গুন ধরিয়ে দেয়। ফায়ার সর্ভিসের কর্মীরা গিয়ে আ’গুন নেভায়। কৃষ্ণকান্ত রায় (২১) নামে ওই ট্রাকের চালকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ জাতীয় আরও খবর

ফাঁ’সির রায় শুনে হাসলেন আ’সামি, আর কাঁদলেন বাদী

বাংলাদেশ থেকে আরও জনশক্তি নিয়োগে আগ্রহী সৌদি আরব

পতন হইলে বউ ছাড়া কেউ পাশে থাকে না : যুবলীগ সভাপতি

এবার পুজায় বাজার মাতাচ্ছে ‘রানু’ শাড়ি

প’রকীয়ায় বাধা দেয়ায় স্ত্রীকে পোড়াল স্বামী!

একাধিক ছাত্রীর স্পর্শকাতর স্থানে হাত, লাপাত্তা মাদরাসা শিক্ষক

দুই বছর ধরে মেয়েকে শিকলে বেঁধে ভিক্ষা করছেন মা

সৌদিতে হামলায় ইরানের জড়িত থাকার প্রমাণ দেখালো যুক্তরাষ্ট্র

হৃদরোগ ও স্ট্রোকের ঝুঁকি কমাবে যে পাঁচটি খাদ্যাভাস

জব্দ করা ই’য়াবা ভাগ করে নিচ্ছিলেন ৫ পুলিশ

রিফাত-মিন্নির নতুন ভিডিও যে তথ্য দেয়

রোমের রাস্তায় কুড়িয়ে পাওয়া অর্থ ফেরত দিয়ে আলোচিত বাংলাদেশী তরুণ