সোমবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

ছাত্রীকে মারধর করে ন’গ্ন ছবি তুললেন প্রধান শিক্ষক

news-image

জেলা প্রতিনিধিঃ মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার রাজনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের বিরুদ্ধে চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে নির্যাতন করে ন’গ্ন ছবি তোলার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় অভিযুক্ত প্রধান শিক্ষক মো. মন্তাজ আলীকে গ্রেফতার করে রোববার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। এর আগে শনিবার রাতে কুলাউড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন ভুক্তভোগী স্কুলছাত্রীর ফুফু।

মামলায় উল্লেখ করা হয়েছে, ২০ জুলাই ওই ছাত্রীকে দ্বিতীয় সাময়িক পরীক্ষার ফি প্রদানে বিলম্বের কারণ জানতে চেয়ে অফিস কক্ষে ডেকে নেন প্রধান শিক্ষক মন্তাজ আলী। এ সময় প্রধান শিক্ষক অফিসের দরজা বন্ধ করে বেত দিয়ে এলোপাতাড়ি মারপিট করলে ছাত্রীর পিঠে ও হাতের বিভিন্ন স্থান ফুলে যায়।

ঘটনার তিনদিন পর বুধবার স্কুলছাত্রীর পিঠের জখম দেখার কথা বলে পরনের জামা খুলে স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লী’লতাহানি করেন প্রধান শিক্ষক। সেই সঙ্গে মোবাইলে কয়েকটি আপত্তিকর ছবি তুলে রাখেন তিনি। এসব কথা কাউকে না বলার হুমকি দিয়ে প্রধান শিক্ষক বলেন, কাউকে কিছু বললে ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেড়ে দেয়া হবে। পরে বিষয়টি জেনে থানায় মামলা করে ছাত্রীর পরিবার।

এ বিষয়ে উপজেলা শিক্ষা অফিসার মো. আইয়ুর উদ্দিন বলেন, একজন সহকারী শিক্ষা অফিসারকে দিয়ে ঘটনার তদন্ত করা হয়েছে। তদন্ত প্রতিবেদনটি ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে পাঠানো হয়েছে।

অভিযোগের সত্যতা নিশ্চিত করে কুলাউড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়ারদৌস হাসান বলেন, এ ঘটনায় প্রধান শিক্ষককে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

এ জাতীয় আরও খবর

যশোরে বাচ্চাকে মারধর করায় দলবল নিয়ে থানায় হনুমান

‘মন্ত্রী ফোন দিলেই ধরি না, তোমাদের মতো সাংবাদিকদের কাছে কী জবাব দেব?’

মধ্যরাতে বনানীতে ভিসিপুত্রের কাণ্ড!

যুদ্ধ শুরু হলে তার কোন সীমানা থাকবে না: জারিফের হুঁশিয়ারি

আল্লাহ ও ইসলামকে নিয়ে ফেসবুকে কটুক্তি করে প্রভাষক

৫৪ বছর পর চালু হচ্ছে বাংলাদেশ-দার্জিলিং ট্রেন

সরাইলে আ’লীগ নেতার বিরুদ্ধে অপপ্রচার, সম্মিলিত নাগরিক সমাজের প্রতিবাদ সমাবেশ

চার ক্লাবে মিলল টাকা, মদ, সিসা, ক্যাসিনো-জুয়ার সামগ্রী

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক ব্যবসায়ী, পাচারকারীদের বাড়ি চিহ্নিতকরণ শুরু

পাকিস্তানে বাস দুর্ঘটনায় নিহত ২৬

জয়নাল-ফারুকের ভয়ঙ্কর তথ্য : রোহিঙ্গা এনআইডি তৈরিতে ইসির ২০ জন

ব্রাহ্মণবাড়িয়ায় ডিভাইস ব্যাপ ও মাদক কেমিক্যালসহ আটক ২ জনকে দন্ড