সোমবার, ১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর প্রতি বিএনপির হারুনের কৃতজ্ঞতা

news-image

একাদশ সংসদ নির্বাচনে বিএনপির সংসদ সদস্যদের মধ্যে আলোচনায় রয়েছেন হারুন অর রশিদ। সংসদে যোগ দেয়ার পর থেকেই সরকারের গঠনমূলক সমালোচনার পাশাপাশি দলের চেয়ারপারসনের মুক্তির বিষয়ে কথা বলে আসছেন এই সাংসদ। এবার তিনি নিজের খোঁজ নেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানালেন।

সোমবার বিকালে সংসদের প্রশ্নোত্তর পর্বে একটি সম্পূরক প্রশ্ন করতে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি নিজের কৃতজ্ঞতা জানান বিএনপির এই যুগ্ম মহাসচিব।

হারুন বলেন, সম্প্রতি ঢাকা-চাঁপাইনবাবগঞ্জ ট্রেন চালু হয়েছে। এটি উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওই অনুষ্ঠানে আমাকেও আমন্ত্রণ জানানো হয়। কিন্তু ওই অনুষ্ঠানে আমি থাকতে পারিনি। প্রধানমন্ত্রী অনুষ্ঠানে জিজ্ঞাসা করেছিলেন, হারুন কোথায়? এজন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান হারুন।

গত ৩০ ডিসেম্বরের নির্বাচনে সারাদেশে বিএনপির ভয়াবহ বিপর্যয় হলেও ব্যতিক্রম চাঁপাইনবাবগঞ্জ-৩ আসন। এখারেন ১৫০ কেন্দ্রের সবগুলোতেই জিতেন বিএনপির প্রার্থী মো. হারুন উর রশিদ। ধানের শীষ প্রতীকে তিনি এক লাখ ৩৩ হাজার ৬৬১ ভোট পেয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের মো. আব্দুল ওদুদ পেয়েছেন ৮৫ হাজার ৯৩৮ ভোট।