সোমবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

একসঙ্গে রাত কাটিয়ে বিয়েতে অসম্মতি, গ’লায় ফাঁ’স দিলেন প্রেমিকা

news-image

একসঙ্গে রাত কাটানোর পর প্রেমিক বিয়ে করতে অসম্মতি করায় গ’লায় ফাঁ’স দিয়ে আ’ত্মহ’ত্যা করেছেন প্রেমিকা। যশোরের মণিরামপুরে এই ঘটনা ঘটেছে।  সোমবার সকালে পুলিশ ওই প্রেমিকার ম’রদে’হ উদ্ধার করে ম’র্গে পাঠিয়েছে। মৃ’তের নাম সাথী হালদার। সে উপজেলার রোজিপুর গ্রামের প্রভাষক সুভাষ হালদারের মেয়ে। ভবদহ কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ছিল সে।

এই ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে সোমবার সকালে আ’ত্মহ’ত্যা’র প্ররোচনার অভিযোগ এনে প্রেমিক পঙ্কজ পালসহ পাঁচজনের নামে মামলা করেছেন। মামলার অপর আ’সামিরা হচ্ছেন, পঙ্কজের বাবা বিকাশ পাল, তার সহযোগী হারুন সরদার, শহিদুল ইসলাম ও আব্দুর রহিম। আ’সামিদের বাড়ি কেশবপুর উপজেলার পাঁজিয়া গ্রামে।

প্রভাষক সুভাষ হালদার জানান, পাঁজিয়া গ্রামের বিকাশ পালের ছেলে পঙ্কজ পালের সঙ্গে তার মেয়ে সাথীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সম্পর্কের জের ধরে গত বুধবার পঙ্কজ পাল সাথীকে কেশবপুরে নিজ বাড়িতে নিয়ে যায়। সেখানে পঙ্কজের সঙ্গে রাত কাটায় সাথী। পরের দিন বৃহস্পতিবার বিকেলে বন্ধুর সঙ্গে সাথীকে বাড়িতে পাঠিয়ে দেয় পঙ্কজ। এরপর দুইজন অপরিচিত ছেলে বাড়িতে এসে সাথীকে জানায়, পঙ্কজকে তার বাবা ভারতে পাঠিয়ে দিচ্ছে, সে সাথীকে বিয়ে করবে না। এসব শুনে ভেঙে পড়ে সাথী। রোববার দুপুরে বাড়িতে কেউ না থাকার সুযোগে ঘরের চিলেকোঠায় আড়ার সঙ্গে গ’লায় ফাঁ’স দিয়ে আ’ত্মহ’ত্যা করে সে।

মামলার তদন্তকারী কর্মকর্তা মণিরামপুর থানার ওসি (তদন্ত) সিকদার মতিয়ার রহমান জানান, এ ঘটনায় আ’ত্মহ’ত্যার প্ররোচনার দায়ে পাঁচজনের নামে মামলা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এ জাতীয় আরও খবর

যশোরে বাচ্চাকে মারধর করায় দলবল নিয়ে থানায় হনুমান

‘মন্ত্রী ফোন দিলেই ধরি না, তোমাদের মতো সাংবাদিকদের কাছে কী জবাব দেব?’

মধ্যরাতে বনানীতে ভিসিপুত্রের কাণ্ড!

যুদ্ধ শুরু হলে তার কোন সীমানা থাকবে না: জারিফের হুঁশিয়ারি

আল্লাহ ও ইসলামকে নিয়ে ফেসবুকে কটুক্তি করে প্রভাষক

৫৪ বছর পর চালু হচ্ছে বাংলাদেশ-দার্জিলিং ট্রেন

সরাইলে আ’লীগ নেতার বিরুদ্ধে অপপ্রচার, সম্মিলিত নাগরিক সমাজের প্রতিবাদ সমাবেশ

চার ক্লাবে মিলল টাকা, মদ, সিসা, ক্যাসিনো-জুয়ার সামগ্রী

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক ব্যবসায়ী, পাচারকারীদের বাড়ি চিহ্নিতকরণ শুরু

পাকিস্তানে বাস দুর্ঘটনায় নিহত ২৬

জয়নাল-ফারুকের ভয়ঙ্কর তথ্য : রোহিঙ্গা এনআইডি তৈরিতে ইসির ২০ জন

ব্রাহ্মণবাড়িয়ায় ডিভাইস ব্যাপ ও মাদক কেমিক্যালসহ আটক ২ জনকে দন্ড