সোমবার, ১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

সানি লিওনকে ছাড়িয়ে যাবেন সাহারা!

news-image

বিনোদন ডেস্ক- সানি লিওনের জনপ্রিয়তায় থাবা বসাতে চলেছেন আরেক ভারতীয় নারী। সেই লক্ষ্যেই তিনি এখন ছুটে চলছেন। আপাতত তার লাস্যেই মজছে সবাই। তিনি সাহারা নাইট। সায়িদা ‘গেম অফ থ্রোনস’-এর প্রথম দু’টি সিরিজে আরমেকা চরিত্রে পর্দায় এসেছিলেন তিনি। সাহারার করা একটি স’মকামী দৃশ্য তোলপাড় ফেলে দিয়েছিল সাদিয়া।

নিজের সম্পর্কে সায়িদা ‘ ‘র্নস্টার’ এবং ‘এসকর্ট’ বলতেই পছন্দ করেন তিনি। সায়িদা এক সাক্ষাৎকারে বলেছেন, ‘আমি একজন স্বাধীন ভারতীয় এসকর্ট এবং অভিজাত লাস্যময়ী যে লন্ডনের কেন্টে থাকে।’ সায়িদার নিজস্ব ওয়বেসাইট রয়েছে। সেখানে তার সম্পর্কে সবিস্তারে বর্ণনা দেওয়া রয়েছে। সায়িদা মনে করেন, তার মতো সানি লিওন এতটা সাহসী নন। ভারতে সায়িদার জনপ্রিয়তা ক্রমশ আকাশছোঁয়া হতে চলেছে।

ভারতীয় বংশোদ্ভুত হলেও নিজের বর্তমান পরিচয় দিতেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন এই অভিনেত্রী। একসময় সায়েদা ভোরাজি নামে পরিচিত হলেও আসল নাম বদলে রেখেছেন সাহারা নাইট। ষাটের দশকে সাহারার পুরো পরিবার ভারত থেকে চলে আসেন ব্রিটেনের লন্ডনে। মুসলিম পরিবেশে বেড়ে উঠলেও প্রাপ্তবয়স্ক হয়ে পারিবারিক পরিচয় ত্যাগ করে ফ্যাশন জগতে প্রবেশ করেন সাহারা।

ওই সময়েই প’র্নোগ্রাফিতে ক্যারিয়ার গড়েন সাহারা। নিজের ওয়েবসাইটে পরিচয় হিসেবে লিখেছেন, “কেন্ট এবং লন্ডনে বসবাসরত একজন স্বাধীন ভারতীয় রক্ষিতা এবং অভিজাত গণিকা।”

এ জাতীয় আরও খবর

চু’রি করতে এসে ভাত রান্না করে খেয়েছে চোর!

অন্ধকার ঘরে ২৫ বছর ধরে শিকলবন্দী রতন

যৌ’নপল্লীতে প্রভা-মৌটুসী!

মেডিকেল শিক্ষার্থীর প্রেমের ফাঁদে পোল্যান্ড প্রবাসী, খুইয়েছেন ১০ লাখ

মাত্র ২২ সেকেন্ডে মোটরসাইকেল চু’রি!

অসাধারণ এক স্ন্যাপশট, চিত্রগ্রাহকের সময় লেগেছে ২ ঘণ্টা

মায়ের দ্বিতীয় স্বামীর সঙ্গে পালালো মেয়ে!

মোহাম্মদপুরে আল্লাহর ৯৯ নাম সংবলিত স্তম্ভ নির্মাণ

প’তিতাবৃত্তিতে রাজি না হওয়ায় মেয়েকে নির্দয়ভাবে মারল বাবা!

শিক্ষার্থীদের সামনেই হাতুড়ি দিয়ে মোবাইল ফোন ভাঙলেন অধ্যক্ষ!

নকিয়া-স্যামসাং মোবাইল কম দামে বিক্রি করছে ২ চীনা নারী

এরা শোভন-রাব্বানীর চেয়েও খারাপ: শেখ হাসিনা