সোমবার, ১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

নাসিরনগরের চাচাতো ভাইকে ফাঁসাতে পাহাড়াদার খুন

news-image

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর : নাসিরনগরে প্রতিপক্ষ চাচাতো ভাইকে ফাঁসাতে গিয়ে রুবেল মিয়া(২০)এক পাহারাদারকে খুন করা হয়েছে।এঘটনায় ২ জনকে আটক করা হয়েছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে ফান্দাউক ইউনিয়নের রসুলপুর রাজনগর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ দুপুরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়,উপজেলার রসুলপুর রাজনগর গ্রামের মন্টু মিয়ার বাড়িতে সকালে বেড়াতে যায় একেই গ্রামের মৃত আবদুল হকের ছেলে রুবেল মিয়া। মন্টু মিয়ার চাচাতো ভাই শহীদ মিয়ার মেয়ে আকলিমা বেগম রুবেল মিয়াকে তাদের বাড়িতে ডেকে নিয়ে যায়। পরে তাকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করে শহীদ মিয়ার লোকজন ঘন্টাখানেক পর মন্টু মিয়ার বাড়ির পাশে জমিতে রুবেলের লাশ ফেলে যাওয়ার সময় মন্টু মিয়ার ছেলের বউ ইয়াসমিন আক্তার দেখে চিৎকার করলে তার স্বামী জাবেদ মিয়া ও শাশুড়ি দৌড়ে গিয়ে শহীদ মিয়ার মেয়ে আকলিমা ও ফিরু মিয়াকে আটক করে।এসময় অন্যরা পালিয়ে যায়। পরে তাদেরকে পুলিশে সোর্পদ করে।

নাসিরনগর থানার অফিসার ইনচার্জ মোঃ সাজেদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়,প্রতিপক্ষ মন্টু মিয়াকে ফাঁসাতে গিয়ে তার চাচাতো ভাই শহীদ মিয়ার পরিবারের লোকজন রুবেলকে ধারালো অস্ত্র দিয়ে খুন করে।এ ঘটনায় আকলিমা(১২) ও ফিরু মিয়া(১৫)কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।এ রিপোর্ট লেখা পর্যন্ত হত্যা মামলা দায়ের প্রস্তুতি চলছে।

 

এ জাতীয় আরও খবর

চু’রি করতে এসে ভাত রান্না করে খেয়েছে চোর!

অন্ধকার ঘরে ২৫ বছর ধরে শিকলবন্দী রতন

যৌ’নপল্লীতে প্রভা-মৌটুসী!

মেডিকেল শিক্ষার্থীর প্রেমের ফাঁদে পোল্যান্ড প্রবাসী, খুইয়েছেন ১০ লাখ

মাত্র ২২ সেকেন্ডে মোটরসাইকেল চু’রি!

অসাধারণ এক স্ন্যাপশট, চিত্রগ্রাহকের সময় লেগেছে ২ ঘণ্টা

মায়ের দ্বিতীয় স্বামীর সঙ্গে পালালো মেয়ে!

মোহাম্মদপুরে আল্লাহর ৯৯ নাম সংবলিত স্তম্ভ নির্মাণ

প’তিতাবৃত্তিতে রাজি না হওয়ায় মেয়েকে নির্দয়ভাবে মারল বাবা!

শিক্ষার্থীদের সামনেই হাতুড়ি দিয়ে মোবাইল ফোন ভাঙলেন অধ্যক্ষ!

নকিয়া-স্যামসাং মোবাইল কম দামে বিক্রি করছে ২ চীনা নারী

এরা শোভন-রাব্বানীর চেয়েও খারাপ: শেখ হাসিনা