সোমবার, ১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

রাস্তায় দাড়িয়ে গাড়ির মালিককে খুঁজছেন ব্যারিস্টার সুমন!

news-image

রাজধানীর সোনারগাঁও রোড। একটি গুরুত্বপূর্ণ ও ব্যস্ত রোড। আর এই রোডেই দীর্ঘদিনধরে পড়ে আছে একটি পুরোনো অকেজো-নষ্ট গাড়ি! চলাচলের রাস্তায় এ গাড়ি রাখায় যাত্রীদের পড়তে হচ্ছে চরম দুর্ভোগে।

সোমবার বিকেলে ফেসবুক লাইভে হাজির হয়ে এমনটাই তুলে ধরলেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ব্যারিস্টার সৈয়দ সাইদুল হক সুমন। লাইভের শিরোনাম ছিল, এই গাড়ির মালিক খুঁজে কেউ দিবেন কি?

লাইভে এসে সামাজিক যোগাযোগের মাধ্যমে আলোচিত এ ব্যক্তি বলেন, আমি একটি গাড়ির মালিককে খুঁজছি কিন্তু কোনোভাবেই তাকে খুঁজে পাচ্ছি না।

সুমন বলেন, অনেকদিন ধরে এমন একটি গুরুত্বপূর্ণ জায়গায় একটি গাড়ি পড়ে আছে কিন্তু কেউ মালিক খুঁজে পাচ্ছেন না। আমি এটার মালিক খোঁজার চেষ্টা করছি।

তিনি বলেন, যারা ট্রাফিক বিভাগে কাজ করেন তাদের কাজ কি? সিটি কর্পোরেশনের কাজ কি? আমি আল্লাহর ওয়াস্তে বলছি, এই গাড়ির মালিককে খুঁজে বের করুন। তাকে জিজ্ঞেস করুন, কেন সে এক বছর ধরে এই জায়গায় গাড়িটি ফেলে রাখলো? গাড়ির মালিক কি আপনাদের এমন কোনো আত্মীয় যাকে জিজ্ঞেস করা যাবে না? আর না হয় আমাকে বলুন, আমি জিজ্ঞিস করি এই গাড়ির মালিককে।

সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি অনুরোধ জানিয়ে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের এই প্রসিকিউটর বলেন, যদি আল্লাহর ওয়াস্তে কর্তৃপক্ষ মালিককে খুঁজে বের করে গাড়িটিকে সরিয়ে দিতেন তাহলে খুব ভাল হতো।

এ জাতীয় আরও খবর

চু’রি করতে এসে ভাত রান্না করে খেয়েছে চোর!

অন্ধকার ঘরে ২৫ বছর ধরে শিকলবন্দী রতন

যৌ’নপল্লীতে প্রভা-মৌটুসী!

মেডিকেল শিক্ষার্থীর প্রেমের ফাঁদে পোল্যান্ড প্রবাসী, খুইয়েছেন ১০ লাখ

মাত্র ২২ সেকেন্ডে মোটরসাইকেল চু’রি!

অসাধারণ এক স্ন্যাপশট, চিত্রগ্রাহকের সময় লেগেছে ২ ঘণ্টা

মায়ের দ্বিতীয় স্বামীর সঙ্গে পালালো মেয়ে!

মোহাম্মদপুরে আল্লাহর ৯৯ নাম সংবলিত স্তম্ভ নির্মাণ

প’তিতাবৃত্তিতে রাজি না হওয়ায় মেয়েকে নির্দয়ভাবে মারল বাবা!

শিক্ষার্থীদের সামনেই হাতুড়ি দিয়ে মোবাইল ফোন ভাঙলেন অধ্যক্ষ!

নকিয়া-স্যামসাং মোবাইল কম দামে বিক্রি করছে ২ চীনা নারী

এরা শোভন-রাব্বানীর চেয়েও খারাপ: শেখ হাসিনা