সোমবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

নেইমারকে ফাঁসাতে গিয়ে উল্টো নিজেই গেলেন ফেঁসে!

news-image

চলতি বছরের মে মাসে নেইমারের বিরুদ্ধে ধ’র্ষণের অভিযোগ এনেছিলেন ব্রাজিলিয়ান এক মডেল। নাম তার নাজিলা ত্রিনদাদে। তার অভিযোগ ছিল, প্যারিসের একটি হোটেলে তাকে ধ’র্ষণ করেছিলেন নেইমার।

সে সময় নাজিলা জানিয়েছিলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে নেইমারের সাথে পরিচয় হয় তার। তিনি নেইমারের দারুণ ভক্ত ছিলেন। এরপর নেইমারে আহ্বানে প্যারিসে যান তিনি। সেখানেই ১৫ মে তাকে ধ’র্ষণ করে পিএসজির তারকা।

ওই ঘটনা পর ভীষণ ভেঙে পড়েন তিনি। নিজেকে সামলে উঠতে সময় লাগে। ৩১ মে নেইমারের বিরুদ্ধে অভিযোগ আনেন তিনি। নেইমার অবশ্য এই অভিযোগ শুরু থেকেই অস্বীকার করে এসেছিলেন। তার দাবী, যা হয়েছে তা দুই জনের সম্মতিতেই হয়েছে।

যাই হোক এই ঘটনায় তদন্তে নামে ব্রাজিলের সাও পাওলোর পুলিশ। সেই সময়টা বেশ খারাপ সময় পার করছিলেন ব্রাজিলিয়ান সেনসেশন। কোপার প্রস্তুতির জন্য ব্রাজিলে অবস্থান করছিলেন। কিন্তু ইনজুরিতে পড়ে ছিটকে যান ব্রাজিল দল থেকে।তদন্ত শেষে সাও পাওলো পুলিশ অবশ্য ধ’র্ষণের কোন আলামত খুঁজে পায়নি। ফলে অভিযোগ থেকে মুক্তি মেলে নেইমারের।

তবে এখানেই থেমে থাকেনি পুলিশ। অভিযোগকারী সেই মডেল ও তার স্বামীর বিরুদ্ধে উল্টো প্রতারণা ও ব্ল্যাকমেইল চেষ্টার করার অভিযোগ এনেছে তারা।এদিকে এই ঘটনায় অবাক হয়েছেন মডেল নাজিলার আইনজীবী। তিনি জানান, তার মক্কেল আলভেসের সঙ্গে জোট করে নেইমারের কাছ থেকে কোনো প্রকার অর্থ আদায় করতে চাননি।

এ জাতীয় আরও খবর

এরশাদের স্বপ্ন পুরণে কাজ করতে চান সাদ

ঢাবিতে ছাত্রদলের কর্মীদের ওপর ছাত্রলীগের হামলার অভিযোগ

জি কে শামীম ও খালেদের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় কাগজপএ বিহীন ডাক্তার আটক,অবশেষে মুচলেকায় মুক্ত

পরিবর্তন ছাড়াই ফাইনালে বাংলাদেশ দল

স্কুল পরিদর্শনে গিয়ে পাঠদান করলেন নাসিরনগরের ইউএনও

ফতুল্লা থেকে ৩ জন নব্য জেএমবির সদস্য আটক : মনিরুল ইসলাম

মাছ উৎপাদনে বিশ্বে অষ্টম বাংলাদেশ

পান্তা ভাত খাবার উপকারিতাগুলো জেনে নিন।

ভিসির পদত্যাগের দাবিতে গোপালগঞ্জ বঙ্গবন্ধু বিশ্বাবিদ্যালয়ের শিক্ষার্থীদের আন্দোলন অব্যাহত

যেভাবে পাবেন ফাইনাল ম্যাচের টিকিট

নারায়ণগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও