সোমবার, ১৮ই নভেম্বর, ২০১৯ ইং ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

সার্জারির সময় নারীর স্তন কে’টে ফেলল হোমিও চিকিৎসক!

news-image

ক্যান্সার হয়েছে জানিয়ে অস্ত্রোপচারের নামে ব্লেড দিয়ে এক নারীর স্তন কে’টে ফেলেছেন হোমিও চিকিৎসক। এ ঘটনা ঘটেছে নেত্রকোনার খালিয়াজুরী উপজেলার পাঁচহাট বাজারে।

এ অভিযোগে সোমবার রাতে মানিক তালুকদার নামে ওই ভুয়া হোমিও চিকিৎসককে গ্রেফতার করেছে পুলিশ। মানিক জেলার মদন উপজেলার কাতলা গ্রামের আমির উদ্দিন তালুকদারের ছেলে। তার বিরুদ্ধে মঙ্গলবার খালিয়াজুরী থানায় প্রতারণার অভিযোগে মামলা হয়েছে।

স্থানীয়রা জানান, খালিয়াজুরীর পাঁচহাট বাজারের ইকবাল হোমিও ফার্মেসিকে চেম্বার বানিয়ে সেখানে চিকিৎসা দিয়ে আসছিলেন মানিক তালুকদার। তিনি নিজেকে মা ও শিশু, চর্ম, যৌন সার্জারিতে বিশেষ অভিজ্ঞ বলে পরিচয় দিতেন।

পুলিশ জানায়, পাঁচহাট গ্রামের ওই নারী বাম স্তনে ব্যথায় ভুগছিলেন। গত ৭ এপ্রিল তিনি মানিক তালুকদারের ইকবাল হোমিও ফার্মেসিতে যান। মানিক ওই নারীর স্তন ক্যান্সার হয়েছে বলে জানান। একপর্যায়ে তিনি ওই নারীকে অপারেশনের কথা বলে অজ্ঞান করে ব্লেড দিয়ে বাম স্তন কে’টে ফেলেন। পরে ওই নারীর মামলার পরিপ্রেক্ষিতে সোমবার রাতে মানিককে গ্রেফতার করা হয়।

খালিয়াজুরী থানার ওসি মাহমুদুল হক বলেন, মানিক তালুকদার মূলত একজন ভুয়া চিকিৎসক। গ্রেফতারের পর তিনি হোমিও চিকিৎসক হিসেবে পরিচয় দেন। তবে শিক্ষাগত যোগ্যতার সনদপত্র দেখতে চাইলে তিনি তা দেখাতে পারেননি। মামলার পর বুধবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এ জাতীয় আরও খবর

রংপুরের রোজ হাসপাতালে পেটে গজ- ব্যান্ডেজ রেখে সেলাই, প্রসূতির মৃত্যু

মধ্যপ্রাচ্যের ৫ দেশে গৃহকর্মী না পাঠাতে রিট

মেয়র আরিফ লাইনে দাঁড়িয়ে পেঁয়াজ কিনলেন!

আখাউড়ায় ২৯শ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

পেঁয়াজ আসছে ইউরোপের ৪ দেশ থেকে

‘বলিভিয়ায় খুব শিগগিরই নতুন নির্বাচন হবে’

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় পারিবারিক জমায়েতে গুলিবিদ্ধ ১০, নিহত ৪

বিমানের যাত্রীসেবার মান বাড়ছে না কেবিন ক্রু সংকটে

রোহিঙ্গা প্রত্যাবাসনের প্রধান বাধা বাংলাদেশের অসহযোগিতা : মিয়ানমার

হোয়াটমোর মুশফিকদের টেস্ট উপভোগ করার পরামর্শ

গ্রিজমান বললেন, বার্সেলোনায় খেলা সহজ না

শাকিবকে রাজউকের ১০ লাখ টাকা জরিমানা