শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০১৯ ইং ৩রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

প্রবাসীর স্ত্রীকে নিয়ে পালালেন মসজিদের ইমাম

news-image

মসজিদের এক ইমাম পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় এক প্রবাসীর স্ত্রীকে প্রেমের ফাঁদে ফেলে তাকে নিয়ে পালিয়েছেন । গত বৃহস্পতিবার উপজেলার পত্তাশী ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামে ঘটনাটি ঘটে। ওই ইমামের নাম আবদুল্লাহ আল নোমান। তার প্রেমিকার নাম নুসরাত জাহান চাঁদনী। তিনি প্রবাসী সেলিম শেখের স্ত্রী।

এ ঘটনার পর চাঁদনীর বাবা বাহাদূর হাওলাদার ও সেলিমের বড় ভাই শহিদুল ইসলাম ইন্দুরকানী থানায় পৃথক দুটি সাধারণ ডায়েরি করেছেন। চাঁদনীর বাবা জানান, ২০১১ সালে উপজেলার পত্তাশী গ্রামের সৌদি প্রবাসী মো. সেলিম শেখের সঙ্গে তার মেয়ের বিয়ে হয়। স্বামী বিদেশে থাকায় চাঁদনী হাফেজ আবদুল্লাহ আল নোমানের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়েন।

বাহাদূর হাওলাদার আরও জানান, নোমান পত্তাশী বাজার জামে মসজিদের ইমামতি করতেন। এবং তাদের বাসায় মাসে একবার করে খেতে আসতেন। এ সুবাদে দুজনের সম্পর্ক গড়ে ওঠে।

সম্প্রতি চাঁদনীর মেয়ে পানিতে ডুবে মা’রা যায়। এদিকে স্বামী বাড়ি না থাকার সুযোগে ছেলেকে নিয়ে ইমামের সঙ্গে পালান তিনি। গত পাঁচদিন আগে স্বামী সেলিমকে তালাকের নোটিশ পাঠান চাঁদনী। ইমাম হাফেজ আবদুল্লাহ আল নোমানের গ্রামের বাড়ি বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার চিংড়াখালী গ্রামে।

এ বিষয়ে ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বলেন, এ ঘটনায় জিডি করেছে চাঁদনীর বাবা ও ভাসুর। কোনো মামলা হয়নি। ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এ জাতীয় আরও খবর

আইয়ুব বাচ্চুকে হারানোর এক বছর

তিলের খাজা তৈরির রেসিপি

বার্সেলোনা থেকে এল ক্লাসিকো সরিয়ে ফেলার প্রস্তাব

গ্রামীণফোনের সাড়ে ১২ হাজার কোটি টাকা পাওনা আদায়ে হাইকোর্টের নিষেধাজ্ঞা

নারায়ণগঞ্জে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ায় মর্টারশেল উদ্ধার, নিস্ক্রিয় করলো সেনাবাহিনী

কাভার্ডভ্যান চাপায় ট্রাফিক সার্জেন্ট নিহত

ইলিশ ধরা নিয়ে গোলাগুলি, বিএসএফ সদস্য নিহত

নানা অভিযোগ : কাউন্সিলর পদ হারালেন সাঈদ

এফডিসিতে সমর্থকদের ঢুকতে দেওয়া হচ্ছে না, মৌসুমীর অভিযোগ

আবরারের ছোট ভাই ফাইয়াজ কুষ্টিয়া সরকারী কলেজে ভর্তি হলেন

টি-টোয়েন্টি সিরিজ : দলে ফিরলেন আরাফাত সানি ও আল আমিন