শুক্রবার, ১৫ই নভেম্বর, ২০১৯ ইং ১লা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

বিধবা নারীকে ‘গ’ণধ’র্ষণ’ : দায়িত্ব অবহেলার অভিযোগে এএসআই প্রত্যাহার

news-image

সোনাগাজীতে বিধবা গ’ণধ’র্ষণের ঘটনায় দায়িত্ব অবহেলার অভিযোগে মডেল থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) সুজন কর্মকারকে প্রত্যাহার করা হয়েছে। আজ শুক্রবার পুলিশ সুপার নুর নবী খন্দকারের নির্দেশ তাকে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন জানান, গত রোববার ধ’র্ষ’ণের শিকার বিধবা পারুল আক্তার পারিবারিক বিরোধের জেরে তাকে মারধরের অভিযোগ দেন থানায়। সেই অভিযোগোর তদন্ত কর্মকর্তা ছিলেন এএসআই সুজন কর্মকার। মামলা করতে এসে সে নারী প্রতারকের খপ্পরে পড়ে ধ’র্ষিত হয়। মারধরের ঘটনাটি তিনি সঠিক তদন্ত করলে হয়ত বিধবা ধ’র্ষ’ণের শিকার হতেন না। দায়িত্ব অবহেলার প্রমাণ পাওয়ায় তাকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

এর আগে প্রতিপক্ষের হামলার শিকার বিধবা নারী (পারুল বেগম) মামলা করতে গিয়ে থানার সামনে রহিমা সুন্দরী (৪০) নামে এক নারী প্রতারকের খপ্পরে পড়ে গ’ণধ’র্ষণের শিকার হয়েছেন।

এ ঘটনায় মঙ্গলবার রাতে মামলা হলে পুলিশ সঞ্জু শিকদার (৩৫) ও নারী প্রতারক রহিমা সুন্দরীকে (৪০) গ্রেপ্তার করে।

এর আগে গত রোববার গভীর রাতে দিকে শম্ভু শিকদার, আফলাছসহ পাঁচ জন যুবক রহিমা সুন্দরীর সহযোগিতায় তার ঘরে ঢুকে তাকে পালাক্রমে ধ’র্ষণ করে। ধ’র্ষকদের সঙ্গে ধস্তাধস্তির এক পর্যায়ে ওই নারী অজ্ঞান হয়ে পড়লে তার সঙ্গে থাকা আট আনা ওজনের একটি স্বর্ণের আংটি ও আট আনা ওজনের চেইন নিয়ে যায় তারা।