শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০১৯ ইং ৩রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

সরাইলে আ’লীগ নেতার বিরুদ্ধে অপপ্রচার, সম্মিলিত নাগরিক সমাজের প্রতিবাদ সমাবেশ

news-image

আরিফুল ইসলাম সুমন, সরাইল : ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য, প্রবীণ নেতা ও সাবেক অতিরিক্ত সচিব ফরহাদ রহমান মাক্কির বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ রোববার (২২ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে সরাইল কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে সম্মিলিত নাগরিক সমাজের ব্যানারে এ প্রতিবাদ সমাবেশ করা হয়। সমাবেশে ফরহাদ রহমান মাক্কি কুচক্রি মহলের ষড়যন্ত্রের শিকার হয়েছেন বলে মন্তব্য করেছেন বক্তারা।

সম্মিলিত নাগরিক সমাজের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. ইদ্রিছ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. আরব আলী, মুক্তিযোদ্ধা শাহ রহমত আলী, সরাইল উপজেলা যুবলীগের সভাপতি আশরাফ উদ্দিন মন্তু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাজী মাহফুজ আলী, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শের আলম মিয়া, যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাজী আমিনুল ইসলাম শেলভী, সদর ইউপি সদস্য মো. শাহআলম মিয়া প্রমুখ। সভায় বক্তারা বলেন, ফরহাদ রহমান মাক্কি ছাত্র জীবন থেকেই আওয়ামী লীগের জন্য নিবেদিত হয়ে কাজ করছেন। তিনি সরাইল উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি প্রার্থী হওয়ার পর থেকেই একটি কুচক্রি মহল তার বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এই ষড়যন্ত্রের অংশ হিসেবে মাক্কিকে ছোট করার জন্য পত্রিকায় মাক্কির বিরুদ্ধে ভিত্তিহীন সংবাদ প্রকাশ করা হয়েছে। এ ঘটনার প্রতিবাদ জানিয়ে ষড়যন্ত্রকারীদের সরাইলে ঢুকতে দেয়া হবে না বলে হুঁশিয়ারি দেন বক্তারা। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি হাজী ইকবাল হোসেন।

উল্লেখ্য, গত ৯ সেপ্টেম্বর একটি জাতীয় দৈনিকে সরাইল উপজেলার রাজাকারদের তালিকা নিয়ে প্রতিবেদন প্রকাশিত হয়। মন্ত্রণালয়ের নির্দেশনা ছাড়াই ফরহাদ রহমান মাক্কির প্রভাবে উপজেলা প্রশাসন শীর্ষ রাজাকারদের বাদ দিয়ে ওই তালিকা প্রণয়ন করে বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়।

এ জাতীয় আরও খবর

আইয়ুব বাচ্চুকে হারানোর এক বছর

তিলের খাজা তৈরির রেসিপি

বার্সেলোনা থেকে এল ক্লাসিকো সরিয়ে ফেলার প্রস্তাব

গ্রামীণফোনের সাড়ে ১২ হাজার কোটি টাকা পাওনা আদায়ে হাইকোর্টের নিষেধাজ্ঞা

নারায়ণগঞ্জে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ায় মর্টারশেল উদ্ধার, নিস্ক্রিয় করলো সেনাবাহিনী

কাভার্ডভ্যান চাপায় ট্রাফিক সার্জেন্ট নিহত

ইলিশ ধরা নিয়ে গোলাগুলি, বিএসএফ সদস্য নিহত

নানা অভিযোগ : কাউন্সিলর পদ হারালেন সাঈদ

এফডিসিতে সমর্থকদের ঢুকতে দেওয়া হচ্ছে না, মৌসুমীর অভিযোগ

আবরারের ছোট ভাই ফাইয়াজ কুষ্টিয়া সরকারী কলেজে ভর্তি হলেন

টি-টোয়েন্টি সিরিজ : দলে ফিরলেন আরাফাত সানি ও আল আমিন