মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০১৯ ইং ৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

শেখ হাসিনার নেতৃত্বে দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে -বিএম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি

news-image

আকতার হোসেন ভুইয়া, নাসিরনগর : সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি বলেছেন বাংলাদেশের সবচেয়ে বিচক্ষণ সফল রাজনৈতিক মানুষটির নাম শেখ হাসিনা। বাংলাদেশে উন্নয়নের নামও শেখ হাসিনা।তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা যতদিন বেঁেচ থাকবেন,এদেশের মানুষের ভাগ্য উন্নয়নের কাজ করে যাবেন।

তিনি আজ শনিবার বিকালে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার ৭৩তম জম্মদিন উপলক্ষে উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগ আয়োজিত স্থানীয় মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ চত্বরে এক আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। উপজেলা মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ চত্বরে আয়োজিত উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীগের সভাপতি ডাঃ রাফিউদ্দিন আহমেদের সভাপতিত্বে উপজেলা ছাত্রলীগ নেতা নাছিরউদ্দিন রানা ও শরীফুজ্জামান সুমনের যৌথ সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলের অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অধ্যক্ষ মোঃ আলমগীর, উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ ফজলে ইয়াজ,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার,ভলাকুট ইউপি চেয়ারম্যান মোঃ রুবেল মিয়া, উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি মোঃ জিতু মিয়া,সাংগঠনিক সম্পাদক প্রদীপ কুমার রায়,লিয়াকত আব্বাস টিপু,উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বেলায়েত প্রমূখ।এসময় উপজেলা,ইউনিয়ন আওয়ামীলী ও অঙ্গসংগঠনের তৃণমূল পযার্য়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিলে মোনাজাত করেন দাতঁমন্ডল এরফানিয়া আলিম মাদ্রাসার আরবি প্রভাষক মাওলানা এখলাছুর রহমান। সভার শুরুতেই শেখ হাসিনার ৭৩তম জম্মদিন উপলক্ষে কেক কাটা হয় ও পরে শেখ হাসিনার জীবনী নিয়ে প্রামাণ্য চিত্র প্রদর্শন করা হয়।

 

এ জাতীয় আরও খবর

মহাসড়কে ওসির হাতে রজনীগন্ধা চালকের মুখে হাসি

ব্রাহ্মণবাড়িয়া জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

আমাদের না জানিয়ে হঠাৎ খেলা বন্ধ করে দেয়া একটা চক্রান্ত : পাপন

নেতানিয়াহু সরকার গঠনে ব্যর্থ

নদীর তীরবর্তী প্রতিষ্ঠানের প্লট-ফ্ল্যাট ক্রয়ে সতর্ক থাকার অনুরোধ নৌপরিবহন মন্ত্রণালয়ের

রংপুরে নিরাপদ সড়ক দিবস পালিত

এক পা উদ্ধারের পর পাওয়া গেলো খণ্ডবিখণ্ড দেহ

৪ কেজি চাল বিক্রির টাকায় ১ কেজি পেঁয়াজ কিনলেন নাছিমা

জমকালো অভিষেক সম্রাট ও সম্রাজ্ঞীর

আমি পদত্যাগ করব না : মেনন

খ্যাপা গরু সামলাতে প্রযুক্তি সম্পন্ন হেলিকপ্টার!

গৃহবধূকে ধর্ষণের পর হত্যার দায়ে ৭ জনের মৃত্যুদণ্ড