মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০১৯ ইং ৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রীকে ধর্ষণের মামলায় শিক্ষক গ্রেপ্তার

news-image
তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ করে অর্ন্ত:সও্বার মামলায় আবুল বাশার (৪০) নামে এক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার গ্রেফতারকৃত শিক্ষককে আদালতে পাঠানো হবে জানিয়েছে পুলিশ। এর আগে   সোমবার (৩০ সেপ্টেম্বর) শিক্ষক আবুল বাশারকে গ্রেপ্তার করা হয়। আবুুল বাশার জেলার কসবা উপজেলার কাইমপুর ইউনিয়নের শ্রীপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসার গণিতের শিক্ষক। আবুল বাশার পার্শ্ববর্তী কুমিল্লার ব্রা‏হ্মণপাড়া উপজেলার সিদলাই গ্রামের মোসলেহ উদ্দিনের ছেলে।
দায়েরকৃত মামলার অভিযোগে বলা হয়, ওই মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থী বাশারের কাছে গণিত প্রাইভেট পড়তো। তিন মাস আগে ওই শিক্ষকের স্ত্রী মাস খানেকের জন্য বাবার বাড়ি বেড়াতে যান। এসময় এই ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করেন বাশার। বিষয়টি কাউকে না জানানোর জন্য হুমকিও দিয়েছিলেন ওই শিক্ষক। ফলে ছাত্রী  ভয়ে কাউকে বিষয়টি জানায়নি। কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ লোকমান হোসেন জানান, মেয়েকে ধর্ষণের অভিযোগে তার বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে আবুল বাশারের বিরুদ্ধে থানায় মামলা করেছেন।
আমরা তাকে মেডিক্যাল চেকআপ করানোর প্রস্তুতি নিচ্ছি। এ ব্যাপারে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও)  বলেন, মেয়েটি পেট ব্যাথা নিয়ে হাসপাতালে চিকিৎসা নিতে আসে। পরে আল্ট্রাসনোগ্রাম করে দেখা গেছে সে তিন মাসের অন্তঃসত্ত্বা।

এ জাতীয় আরও খবর

মহাসড়কে ওসির হাতে রজনীগন্ধা চালকের মুখে হাসি

ব্রাহ্মণবাড়িয়া জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

আমাদের না জানিয়ে হঠাৎ খেলা বন্ধ করে দেয়া একটা চক্রান্ত : পাপন

নেতানিয়াহু সরকার গঠনে ব্যর্থ

নদীর তীরবর্তী প্রতিষ্ঠানের প্লট-ফ্ল্যাট ক্রয়ে সতর্ক থাকার অনুরোধ নৌপরিবহন মন্ত্রণালয়ের

রংপুরে নিরাপদ সড়ক দিবস পালিত

এক পা উদ্ধারের পর পাওয়া গেলো খণ্ডবিখণ্ড দেহ

৪ কেজি চাল বিক্রির টাকায় ১ কেজি পেঁয়াজ কিনলেন নাছিমা

জমকালো অভিষেক সম্রাট ও সম্রাজ্ঞীর

আমি পদত্যাগ করব না : মেনন

খ্যাপা গরু সামলাতে প্রযুক্তি সম্পন্ন হেলিকপ্টার!

গৃহবধূকে ধর্ষণের পর হত্যার দায়ে ৭ জনের মৃত্যুদণ্ড