মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০১৯ ইং ৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

সোয়া কোটি টাকা-ইয়াবা মিলল ব্যবসায়ীর বাড়িতে

news-image

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক ব্যবসায়ীর বাড়িতে অভিযান চালিয়ে নগদ ১ কোটি ২৫ লাখ টাকা ও দুই হাজার পিস ইয়াবা জব্দ করা হয়েছে। এ সময় ব্যবসায়ী জামাল হোসেন মৃধাসহ তার দুই সহযোগীকে আটক করেছে পুলিশ।

আজ বুধবার ভোরে উপজেলার তারাব পৌরসভার রসুলপুর এলাকা থেকে টাকা ও ইয়াবাসহ তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- রসুলপুর এলাকার ইউনুস মৃধার ছেলে জামাল হোসেন, তার ভাই মোস্তফা কামাল এবং প্রতিবেশী মানিক মিয়া।

পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ বলেন, রাতে একটি বড় ইয়াবার চালান আসছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবা ও নগদ ১ কোটি ২৫ লাখ টাকাসহ তিনজনকে আটক করা হয়েছে। আটকরা টাকার বৈধ উৎস এবং এত টাকা কোথা থেকে এনেছে সে তথ্য দিতে পারেনি। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হবে।

তিনি আরও বলেন, ‘জামাল হোসেন বলেছেন, তার কয়েল তৈরির কারখানা আছে। সেটি মাস্টার কয়েল নামে পরিচিত। সেটিরও কোনো বৈধ কাগজপত্র নেই। আর এ কয়েল ফ্যক্টরির মাধ্যমে তিনি পরিবেশ দূষণ করছেন। তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে। তার বিরুদ্ধে আমরা মানি লন্ডারিংয়ের মামলা করতে পারব, মাদক মামলাও হবে।’

এ ধরনের অভিযান অব্যাহত থাকবে জানিয়ে হারুন অর রশিদ বলেন, ইয়াবা সম্রাট থেকে শুরু করে কোনো অপরাধীকে ছাড় দেওয়া হবে না।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, রসুলপুর এলাকার একটি বাড়িতে বিপুল পরিমাণ টাকা ও ইয়াবার চালান রয়েছে- এমন গোপন সংবাদে জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদের নেতৃত্বে অভিযান চালানো হয়। এ সময় সেখান থেকে এক কোটি ২৫ লাখ টাকা এবং দুই হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় বাড়ির মালিক জামাল হোসেন ও মোস্তফা কামাল এবং তাদের প্রতিবেশী মানিক মিয়াকে আটক করা হয়।

ওসি আরও জানান, আটককৃতদের মধ্যে জামাল হোসেন ও মোস্তফা কামালের বাড়ি বরিশাল জেলার উজিরপুর থানার ধাসুরা এলাকায়। আট বছর আগে তারা রসুলপুর এলাকায় জমি কিনে বাড়ি করেন। তারা অবৈধ কয়েল কারখানা ও গরুর খামারের আড়ালে ইয়াবা ব্যবসা করে আসছিলেন।

চার তলা বিশিষ্ট বাড়িসহ তাদের তিনটি বাড়ি রয়েছে বলেও জানান রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

এ জাতীয় আরও খবর

মহাসড়কে ওসির হাতে রজনীগন্ধা চালকের মুখে হাসি

ব্রাহ্মণবাড়িয়া জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

আমাদের না জানিয়ে হঠাৎ খেলা বন্ধ করে দেয়া একটা চক্রান্ত : পাপন

নেতানিয়াহু সরকার গঠনে ব্যর্থ

নদীর তীরবর্তী প্রতিষ্ঠানের প্লট-ফ্ল্যাট ক্রয়ে সতর্ক থাকার অনুরোধ নৌপরিবহন মন্ত্রণালয়ের

রংপুরে নিরাপদ সড়ক দিবস পালিত

এক পা উদ্ধারের পর পাওয়া গেলো খণ্ডবিখণ্ড দেহ

৪ কেজি চাল বিক্রির টাকায় ১ কেজি পেঁয়াজ কিনলেন নাছিমা

জমকালো অভিষেক সম্রাট ও সম্রাজ্ঞীর

আমি পদত্যাগ করব না : মেনন

খ্যাপা গরু সামলাতে প্রযুক্তি সম্পন্ন হেলিকপ্টার!

গৃহবধূকে ধর্ষণের পর হত্যার দায়ে ৭ জনের মৃত্যুদণ্ড