রবিবার, ১৭ই নভেম্বর, ২০১৯ ইং ৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

মার্কিন কমেডিয়ান রিপ টেইলর মারা গেছে

news-image

বিনোদন ডেস্ক : টেলিভিশন পর্দার উজ্জ্বল নক্ষত্র মার্কিন কমেডিয়ান রিপ টেইলর (৮৪) আর নেই। স্থানীয় সময় রোববার (৬ অক্টোবর) যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলসে তার মৃত্যু হয়েছে।

রিপ টেইলরের প্রচারক বি হারলান বোল তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, লস অ্যাঞ্জেলসের সিডারস-সিনাই মেডিক্যাল সেন্টারে রিপ টেইলরের মৃত্যু হয়েছে। তবে তার মৃত্যুর কারণ এখনো জানা যায়নি।

তিনি আরও জানান, ‘দ্য এড সুলিভান শো’, ‘হলিউড স্কোয়ার্স’, ‘ম্যাচ গেম’ এবং ‘সুপার পাসওয়ার্ড’র মতো জনপ্রিয় গেম শো’র সঙ্গে টেলিভিশনের দর্শকদের পরিচয় করিয়েছিলেন টেইলর। পঞ্চাশ বছরের ক্যারিয়ারে তিনি ২ হাজারেরও বেশি টেলিভিশন শোতে অংশ নিয়েছেন।

টেলিভিশনের পাশাপাশি ১৯৯৩ সালে ‘‘ওয়েইনে’স ওয়ার্ল্ড টু’’ সিনেমাতে তিনি অভিনয় করেন। এছাড়া ‘দ্য সিম্পসনস’ সিনেমাতেও তাকে দেখা যায়।

১৯৩৫ সালের ১৩ জানুয়ারি ওয়াশিংটনে রিপ টেইলর জন্মগ্রহণ করেন। তিনি কোরিয়ান যুদ্ধের সময় যুক্তরাষ্ট্রের সেনাবাহিনীতে কাজ করেছিলেন, তখন সহযোদ্ধাদের বিনোদন দিয়ে মাতিয়ে রাখতেন এ তারকা।

১৯৯২ সালে টেইলরকে হলিউড ওয়াক অব ফেমের পক্ষ থেকে সম্মানিত করা হয়েছিল। চলতি বছর অভিনেতা রিপ টর্ন মারা যাওয়ার পর রিপ টেইলরের মৃত্যুর গুজব ছড়িয়েছিল। তখন তিনি বিষয়টি নিয়ে মজা করেন এবং রিপ টর্ন চলে যাওয়াতে শোক প্রকাশ করেন।

এ জাতীয় আরও খবর

ইলিয়ানার সম্পর্ক ভেঙে গেল

হাজী সেলিম প্রকাশ্যে থাপড়ালেন কাউন্সিলর মানিককে

চলছে প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা

বাংলা ট্রিবিউনের সাংবাদিকের মরদেহ উদ্ধার

সরাইলে প্রথম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, শিক্ষিকার স্বামী গ্রেফতার

চট্টগ্রামে গ্যাস লাইন বিস্ফোরণে ভবনের দেয়াল ধস, ৭ জনের মৃত্যু

আশুগঞ্জে নিরবিচ্ছিন্ন পানি প্রবাহ পেতে কৃষকদের মানব বন্ধন

ব্রাহ্মণবাড়িয়ায় বাংলাদেশ জাসদের শোকসভা

মওলানা ভাসানীর ৪৩তম মৃত্যুবার্ষিকী আজ

নকল সহায়তা প্রদানের অভিযোগে ৭ শিক্ষক ও ২ শিক্ষার্থী বহিষ্কার

রংপুর লাকী হসপিটালে চিকিৎসকের অবহেলায় প্রসূতির মৃত্যু

বিপিএলের লোগো উন্মোচিত