মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০১৯ ইং ৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

জনপ্রিয় কন্ঠ শিল্পী হায়দার হোসেন ঘুরে গেলেন নাসিরনগর

news-image

আকতার হোসেন ভূইয়া, নাসিরনগর : আমি চিৎকার করে কাদিঁতে চাহিয়া করিতে পারিনি চিৎকার,আমি ফাইসা গেছি মাইনকার চিপায়, ত্রিশ বছর পরেও আমি স্বাধীনতাটাকে খুঁজছিসহ অনেক জনপ্রিয় গানের কন্ঠ শিল্পী সৈয়দ হায়দার হোসেন প্রথমবারের মত নীরবে ঘুরে গেলেন নাসিরনগর। আজ সোমবার সকালে ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগর উপজেলার গোর্কণ সৈয়দ ওয়ালিউল্লাহ স্কুল এন্ড কলেজের সভাপতি ও আকাশিয়া এগ্রো ফিশারিজ লিঃ এর সহ-সভাপতি শেখ যুবায়ের হাসানের আমন্ত্রণে আসেন এই জনপ্রিয় শিল্পী হায়দার হোসেন।

শেখ যুবায়ের হাসানের ঘনিষ্ঠজন সৈয়দ হায়দার হোসেন নাসিরনগর এসেই চলে যান গোর্কণ নবাব বাড়িটি দেখার জন্য। সেখানে তিনি কিছু সময় কাটান এবং নবাব বাড়িটি ঘুরে দেখেন। পরে চলে যান গোর্কণ সৈয়দ ওয়ালিউল্লাহ স্কুল এন্ড কলেজে। পরে তিনি গোকর্ণ খারেঙ্গা বেড়িবাধঁস্থ আকাশিয়া এগ্রো ফিশারিজ লিমিটেডে আসেন। সেখানে তিনি খোলামেলা পরিবেশে মাছ শিকার উপভোগ করেন এবং এখানেই দুপুরের লাঞ্চ করেন।

এসময় উপস্থিত শেখ যুবায়ের হাসানসহ র‌্যাংগস গ্রুপের পরিচালক মোঃ জাহানুর রহমান অনু,এডভাইজার আসাদুজ্জামান,নাসিরনগর এগ্রো ফিশারিজের ম্যানেজার দেলোয়ার আলম চৌধুরী,সাংবাদিক আকতার হোসেন ভুইয়া,সাংবাদিক সাহাগীর মৃধা প্রমূখ। বিদায়ী মৃহৃর্তে তিনি বলেন নাসিরনগরে প্রথমবাার এসে অনেক ভাল লাগল। এবার শুধু ঘুরে গেলাম। এখানে সম্ভাবনাময় অনেক কিছু রয়েছে। পরবর্তী সময়ে এলে সময় নিয়ে আসব।

 

এ জাতীয় আরও খবর

মহাসড়কে ওসির হাতে রজনীগন্ধা চালকের মুখে হাসি

ব্রাহ্মণবাড়িয়া জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

আমাদের না জানিয়ে হঠাৎ খেলা বন্ধ করে দেয়া একটা চক্রান্ত : পাপন

নেতানিয়াহু সরকার গঠনে ব্যর্থ

নদীর তীরবর্তী প্রতিষ্ঠানের প্লট-ফ্ল্যাট ক্রয়ে সতর্ক থাকার অনুরোধ নৌপরিবহন মন্ত্রণালয়ের

রংপুরে নিরাপদ সড়ক দিবস পালিত

এক পা উদ্ধারের পর পাওয়া গেলো খণ্ডবিখণ্ড দেহ

৪ কেজি চাল বিক্রির টাকায় ১ কেজি পেঁয়াজ কিনলেন নাছিমা

জমকালো অভিষেক সম্রাট ও সম্রাজ্ঞীর

আমি পদত্যাগ করব না : মেনন

খ্যাপা গরু সামলাতে প্রযুক্তি সম্পন্ন হেলিকপ্টার!

গৃহবধূকে ধর্ষণের পর হত্যার দায়ে ৭ জনের মৃত্যুদণ্ড