সোমবার, ১৪ই অক্টোবর, ২০১৯ ইং ২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

তামান্না ভাটিয়া উপহার পেলেন ২ কোটি রুপির হিরের আংটি

news-image

বিনোদন ডেস্ক : বক্স অফিস মাতাচ্ছে বাহুবলী নায়িকা তামান্না ভাটিয়ার নতুন সিনেমা ‘সাই রা নরসিংহ রেড্ডি’। গত ২ অক্টোবর মুক্তি পেয়েছে সিনেমাটি। এক সপ্তাহে এই সিনেমাটি আয় করেছে ১৮৫ কোটি রুপি। সিনেমার সফলতায় দারুণ খুশি ছবির প্রযোজক ও তার পরিবার।

সেই খুশিতেই ছবির নায়িকা তামান্না ভাটিয়াকে ৩১২ ক্যারেটের ৬২.৪ গ্রাম ওজনের হিরের আংটি উপহার দিয়েছেন প্রযোজক রাম চরণের স্ত্রী। যার মূল্য ২ কোটি রুপি। আংটির একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটে শেয়ার করেছেন তামান্না ভাটিয়া। ছবিতে ভালো অভিনয়ের জন্য এমন পুরস্কার পেয়ে উচ্ছ্বসিস নায়িকা তামান্না।

দক্ষিণী সুপারস্টার চিরঞ্জিবীর এই সিনেমা তেলেগু, হিন্দি, তামিল, কানাডি ও মালয়ালাম মিলিয়ে ৫টি ভাষায় মুক্তি পেয়েছে। রামচরণের প্রযোজনায় এবং সুরেন্দর রেড্ডি পরিচালনায় সিনেমাটিতে আরও অভিনয় করেছেন বলিউড ‘শাহেনশাহ’ অমিতাভ বচ্চন, জগপতি বাবু, নয়নতারা, কিচ্ছা সুদীপ, বিজয় সেতুপতি, তামান্না, নিহারিকা, ব্রহ্মাজি প্রমুখ।

তামান্না ২০০৫ সালে অভিনয় জীবন শুরু করেন মাত্র ১৫ বছর বয়সে। নায়িকা হিসেবে তার প্রথম সিনেমা ছিলো ‘চান্দ সা রোশান চেহ্রাতে’। ছবিটি বাণিজ্যিকভাবে সফলতা পায়নি। একই বছরে তিনি তেলুগু চলচ্চিত্রে তার প্রথম তেলুগু ছবি ‘শ্রী’ তে অভিনয় করেন।

তামান্না অভিনীত আলোচিত ছবিগুলো হলো ‘অয়ন’ (২০০৯), ‘পাইয়া’ (২০১০), ‘সিরুথাই’ (২০১১), ‘১০০% লাভ’ (২০১১), ‘ক্যামেরামান গঙ্গা থো রামবাবু’ (২০১২), ‘থাডাকা’ (২০১৩), ‘আগাডু’ (২০১৪), ‘বাহুবলীঃ দ্য বিগিনিং’, ‘বেঙ্গল টাইগার’ (২০১৫), ‘ওপিরি’ (২০১৬) এবং ‘বাহুবলী ২ঃ দ্য কনক্লুশন’ (২০১৭)।

এ জাতীয় আরও খবর

নাসিরনগরে আর্ন্তজাতিক দুর্যোগ প্রশমন দিবসে র‌্যালি ও মহড়া

আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে আশুগঞ্জে র‌্যালি, আলোচনা সভা ও মহড়া অনুষ্ঠিত

সরাইল রাজাপুর থেকে সিঙ্গাপুর পর্যন্ত বাঁধ নির্মাণ হচ্ছে

রাত পোহালেই নবীনগর পৌরসভার নির্বাচন, কেন্দ্রে কেন্দ্রে যাচ্ছে সরাঞ্জাম

আবরারের পরিবারকে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে রিট

গত ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে আক্রান্ত ২৮৭ জন

লঞ্চ প্যাডসহ ২০টি জঙ্গি ঘাঁটি সক্রিয় করেছে পাকিস্তান

ভেজাল প্যারাসিটামলে ২৮ শিশুর মৃত্যু

বিএনপির ভারত বিরোধী ট্যাবলেট আর কাজ করবে না: তথ্যমন্ত্রী

ফের বাজারে এখন ১০০ টাকায় পিয়াজ বিক্রি হচ্ছে

মালয়েশিয়ায় বিভিন্ন সেক্টরে ১.৯৯ মিলিয়ন বিদেশি শ্রমিক নিবন্ধিত

বুয়েট ছাত্র আবরারের বাড়িতে যাওয়ার সময় বিএনপির প্রতিনিধি দলকে বাধা দেওয়ার অভিযোগ