রবিবার, ১৭ই নভেম্বর, ২০১৯ ইং ৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

২০ লাখ টাকার মুকুট দেয়া হবে সেরা সুন্দরীকে

news-image

বিনোদন প্রতিবেদক : দেশে প্রথমবারের মতো আয়োজিত হচ্ছে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’। এখানে কে হবেন বিজয়ী কেউ জানে না। সবেমাত্র সেরা দশ বাছাই করা হয়েছে।

তার আগেই এলো চমকপ্রদ এক খবর। যিনি মিস ইউনিভার্স বাংলাদেশ নির্বাচিত হবেন তার মাথায় পরানো হবে ২০ লাখ টাকার হীরার মুকুট! জানা গেছে, এ মুকুটে ৭৫০টি হীরা শোভা পাবে। যার বাজারমূল্য আনুমানিক ২০ লাখ টাকা।

আজ মঙ্গলবার (১৫ অক্টোবর) ঢাকার গুলশানের একটি জুয়েলারি শপে মুকুট উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ কর্তৃপক্ষ। আয়োজনের দুই বিচারক তাহসান ও কানিজ আলমাস খান হীরা খচিত মুকুটটি উন্মোচন করেন। সেরা ১০ প্রতিযোগীকে একনজর সেই মুকুট দেখার সুযোগ করে দেয়া হয়েছে।

ভারতে ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতা দীর্ঘদিন ধরেই আয়োজিত হচ্ছে। এবারই প্রথম এটি বাংলাদেশেও অনুষ্ঠিত হচ্ছে। ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিষ্ঠানের চেয়ারম্যান রেজওয়ান বিন ফারুক জানান, প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালেতে উপস্থিত থাকবেন ১৯৯৪ সালের ‘মিস ইউনিভার্স’ বলিউড তারকা সুস্মিতা সেন। তিনি অতিথি বিচারকের দায়িত্ব পালন করবেন। পাশাপাশি বিজয়ীর মাথায় মুকুট পরিয়ে দেবেন তিনি।

২৩ অক্টোবর অনুষ্ঠিত হবে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। বসুন্ধরার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে আয়োজন করা হবে অনুষ্ঠানটি।

‘আমার আত্মবিশ্বাস, আমার সৌন্দর্য’ স্লোগানে আয়োজিত ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতায় সেরা দশে পৌঁছেছেন তামান্না ইশরাত সোহানী, মারিয়া মুমু, সানোবার তায়েফা, আফলা আরমান, ইরানা ইশরাত, স্মৃতি আকতার, আলিশা ইসলাম ও তোশিবা আনিতা ইসলাম। দুজন হলেন ২০১৭ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এবং ‘ফেস অব বাংলাদেশ’ প্রতিযোগিতার চ্যাম্পিয়ন জেসিয়া ইসলাম ও শিরিন শিলা।

বিজয়ী মিস ইউনিভার্স বাংলাদেশ আগামী ১৯ ডিসেম্বর দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠিত ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার ৬৮তম আসরে অংশ নেবেন।

এ জাতীয় আরও খবর

ইলিয়ানার সম্পর্ক ভেঙে গেল

হাজী সেলিম প্রকাশ্যে থাপড়ালেন কাউন্সিলর মানিককে

চলছে প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা

বাংলা ট্রিবিউনের সাংবাদিকের মরদেহ উদ্ধার

সরাইলে প্রথম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, শিক্ষিকার স্বামী গ্রেফতার

চট্টগ্রামে গ্যাস লাইন বিস্ফোরণে ভবনের দেয়াল ধস, ৭ জনের মৃত্যু

আশুগঞ্জে নিরবিচ্ছিন্ন পানি প্রবাহ পেতে কৃষকদের মানব বন্ধন

ব্রাহ্মণবাড়িয়ায় বাংলাদেশ জাসদের শোকসভা

মওলানা ভাসানীর ৪৩তম মৃত্যুবার্ষিকী আজ

নকল সহায়তা প্রদানের অভিযোগে ৭ শিক্ষক ও ২ শিক্ষার্থী বহিষ্কার

রংপুর লাকী হসপিটালে চিকিৎসকের অবহেলায় প্রসূতির মৃত্যু

বিপিএলের লোগো উন্মোচিত