রবিবার, ১৭ই নভেম্বর, ২০১৯ ইং ৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

ক্ষমতা ও অর্থ চায় না, মানুষের ভালোবাসায় ভবিষ্যৎ পথ চলতে চায়

news-image

আরিফুল ইসলাম সুমন, সরাইল  : সংরক্ষিত আসন ব্রাহ্মণবাড়িয়া- ৩১২ এর সংসদ সদস্য, কার্যনির্বাহী সদস্য ভূমি মন্ত্রণালয় ও সরাইল উপজেলা আওয়ামী লীগের প্রথম যুগ্ম আহবায়ক উম্মে ফাতেমা নাজমা বেগম (শিউলি আজাদ) মঙ্গলবার (১৫ অক্টোবর) তাঁর ফেসবুক আইডি’র মাধ্যমে এক ইতিবাচক অঙ্গীকার করার পর থেকে সোশ্যাল মিডিয়াসহ স্থানীয়ভাবে তোলপাড়ের সৃষ্টি হয়েছে। এ নিয়ে ফেসবুকে অনেকে এই নারী সাংসদকে অভিনন্দন জানিয়েছেন। তাঁর এই অঙ্গীকারকে সাধুবাদ জানিয়ে এলাকার সচেতন নাগরিকেরা প্রশংসা করছেন।

সাংসদ শিউলী আজাদ তাঁর ফেসবুক আইডিতে লিখেন, “তিনি ক্ষমতা চান না, তিনি অর্থ চান না, তিনি জননেত্রী শেখ হাসিনার আস্থা ও বিশ্বস্ততা রক্ষায় দৃঢ় অঙ্গীকারবদ্ধ।” তিনি আরও লিখেছেন, ‘সরাইল ও আশুগঞ্জের গণমানুষের দোয়া ও ভালোবাসা নিয়ে অতীত, বর্তমানের ন্যায় ভবিষ্যৎ পথ চলতে চান সাংসদ শিউলী আজাদ।’

এদিকে সাংসদ শিউলী আজাদের এই অঙ্গীকার এলাকার নানা উন্নয়ন সহ মানবকল্যাণে ইতিবাচক একটি বিরল ভূমিকার সুসংবাদ, এমন মন্তব্য করে স্থানীয় সচেতন অনেকে জানান, আমরা বিশ্বাস করি গণমানুষের নেত্রী সাংসদ শিউলী আজাদ তাঁর অঙ্গীকার ঠিক রেখে সবকিছুর ঊর্ধ্বে থেকে এলাকার উন্নয়নে কাজ করবেন। কারণ তিনি জনপ্রিয় নেতা একেএম ইকবাল আজাদের সহধর্মিণী। তাঁর প্রয়াত স্বামীর অধরা স্বপ্নকে তিনি বাস্তবে রূপ দেবেন, এটাই প্রত্যাশা।

এ জাতীয় আরও খবর

চলছে প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা

বাংলা ট্রিবিউনের সাংবাদিকের মরদেহ উদ্ধার

সরাইলে প্রথম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, শিক্ষিকার স্বামী গ্রেফতার

চট্টগ্রামে গ্যাস লাইন বিস্ফোরণে ভবনের দেয়াল ধস, ৭ জনের মৃত্যু

আশুগঞ্জে নিরবিচ্ছিন্ন পানি প্রবাহ পেতে কৃষকদের মানব বন্ধন

ব্রাহ্মণবাড়িয়ায় বাংলাদেশ জাসদের শোকসভা

মওলানা ভাসানীর ৪৩তম মৃত্যুবার্ষিকী আজ

নকল সহায়তা প্রদানের অভিযোগে ৭ শিক্ষক ও ২ শিক্ষার্থী বহিষ্কার

রংপুর লাকী হসপিটালে চিকিৎসকের অবহেলায় প্রসূতির মৃত্যু

বিপিএলের লোগো উন্মোচিত

পার্থক্য গড়ে দিয়েছে কম টেস্ট খেলা : মুমিনুল

সবসময়ই আনন্দের ব্রাজিলকে হারানো : মেসি