বুধবার, ১৩ই নভেম্বর, ২০১৯ ইং ২৯শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

অগ্নিদগ্ধ হয়ে একই পরিবারে ৪ জনের মৃত্যু, পরিবারের শোকের মাতুম

news-image
তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার একই পরিবারের চারজন নিহত হয়েছেন। গত ১৯ অক্টোবর দিবাগত গভীর রাত  চট্টগ্রামের ডবলমুরিং থানার মৌলভীপাড়া এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ঘটনার দিনই একজন এবং গতকাল বুধবার বাকি তিনজনের মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের পরিবারের স্বজনসহ পুরো এলাকায় শোকের মাতুম  বিরাজ করছে।  নিহতরা হলেন নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের গৌরনগর গ্রামের আবুল খায়েরের ছেলে আমির হোসেন (৩২), তার অন্তঃসত্ত্বা স্ত্রী খালেদা আক্তার (২৫) এবং তাদের দুই সন্তান উনিয়া (৫) ও আশরাফুল (৪)।
নিহত আমির হোসেনের ভাই জামাল হোসেন জানান, আমির হোসেন পেশায় মাছ ব্যবসায়ী ছিলেন। স্ত্রী-সন্তানদের নিয়ে চট্টগ্রামের ডবলমুরিং থানার মৌলভীপাড়া এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন তিনি। গত ১৯ অক্টোবর রাতে ঘুমানোর পর হঠাৎ করে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে ঘরে আগুন ধরে যায়। এতে তারা চারজনই দগ্ধ হয়। পরে তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক আশরাফুলকে মৃত ঘোষণা করেন। বাকি তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বুধবার (২৩ অক্টোবর) সকাল ১০টার দিকে আমির হোসেন, রাত ১১টার দিকে উনিয়া এবং দিবাগত রাত ২টার দিকে খালেদা মারা যান। নিহতদের মধ্যে আশরাফুলের মরদেহ চট্টগ্রামেই দাফন করা হয়েছে। বাকি তিনজনের মরদেহ গৌরনগর গ্রামের ঈদগাহ মাঠ সংলগ্ন কবরস্থানে দাফন করা হয়েছে বলেও জানান তিনি।
কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিল্লুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতদের দাফন করা হয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ জাতীয় আরও খবর

কসবায় ট্রেন দুর্ঘটনাস্থলে রেল মন্ত্রণালয়ের তদন্ত কমিটি

রাঙ্গাকে গ্রেফতারে ৭২ ঘন্টার আল্টিমেটাম: রংপুর বিভাগে অনিদৃষ্টকালের পরিবহন ধর্মঘটের হুমকি

মহাসড়কের ফুটপাত দখলমুক্ত করলেন হাইওয়ে ওসি

ঝুঁকিপূর্ণ সিলেট-আখাউড়া রেলপথ : ১৭৯ কিলোমিটারে ১৩ ‘ডেড স্টপ’

আবরার হত্যা মামলার ২৫ জনকে অভিযুক্ত করে চার্জশিট

আশুগঞ্জে ‘বন্দুকযুদ্ধে‘ ডাকাত নিহত, আটক তিন

আবরার হত্যাকাণ্ডে ১১ জন সরাসরি হত্যাকাণ্ডে জড়িত

মরদেহ নিতে এসে স্বজনদের আহাজারি,  দায়ীদের শাস্তির দাবি 

লাশঘরে ছোঁয়া মনির নিহর দেহ,সবাইকে কাঁদিয়েছে যে ছবি

পরপর তিনটি সিগন্যাল ভাঙে তূর্ণা-নিশীথা, ঘুমিয়ে ছিলেন চালকরা

কর দিতে সক্ষম দেশে ১ কোটি মানুষ : তথ্যমন্ত্রী

প্রকল্পের মেয়াদ শেষ , অথচ ১০২৮ ক্রসিংয়ে গেটকিপার নেই