শনিবার, ১৬ই নভেম্বর, ২০১৯ ইং ২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

স্যামসাংয়ের স্যাটেলাইট বাড়ির উঠানে পড়ল

news-image

আন্তর্জাতিক ডেস্ক : হুট করেই বাড়ির উঠানে একটি স্যাটেলাইটের ধ্বংসাবশেষ পড়ে থাকতে দেখেন ন্যান্সি মাম্বি। তিনি যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যের প্রত্যন্ত সাগিনাও কাউন্টিতে বাস করেন। রোববার সকালে তিনি তার ঘোড়াগুলোকে খামার থেকে বের করতে যাচ্ছিলেন। ঠিক সে সময়ই তিনি দেখেন যে, তার বাড়ির উঠানে কিছু একটা পড়ে আছে।

কাছে গিয়ে তিনি বুঝতে পারেন যে, এটি একটি স্যাটেলাইটের অংশ বিশেষ। এই স্যাটেলাইটটি হয়তো স্যামসাংয়ের ‘স্পেসসেলফি’র জন্য উৎক্ষেপণ করা হয়েছিল। কারণ এতে স্যামসাংয়ের লোগো ছিল। মাম্বির উঠান থেকে ওই স্যাটেলাইটটি সরিয়ে নেয়া হবে বলে ইতোমধ্যেই প্রতিষ্ঠানটির তরফ থেকে জানানো হয়েছে।

ন্যান্সি মাম্বি সামাজিক মাধ্যম ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন। ওই ভিডিওতে তাকে স্যাটেলাইটটি দেখিয়ে বলতে শোনা গেছে যে, আপনারা কখনওই ধারণা করতে পারবেন না যে কি ঘটতে যাচ্ছে।

তিনি বলেন, এই ছোট্ট শিশুটি (স্যাটলাইটের ধ্বংসাবশেষ) আকাশ থেকে আমাদের উঠানে পড়েছে। স্থানীয় সময় রোববার সকাল ৮টা ৪৫ মিনিটে একটি বিকট শব্দ শুনতে পান মাম্বি। এরপরেই তিনি স্যাটেলাইটটি তার উঠানে পড়ে থাকতে দেখেন। তিনি তখন ঘোড়াগুলিকে বাইরে বের করছিলেন।

মাম্বি বলেন, ঈশ্বরকে ধন্যবাদ। আমাদের কোনো ঘোড়াই তখন বাইরে ছিল না। আর ওই স্যাটেলাইটটিও আমাদের বাড়ির ওপর পড়েনি। এটি উঠানে পড়ায় বড় ধরনের ক্ষতি থেকে বেঁচে গেছেন তারা।

এ জাতীয় আরও খবর

নবী নগরে পেঁয়াজের কেজি ১৮০ টাকা

রংপুর মহানগর যুব সংহতির সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

প্রধানমন্ত্রীর বিরুদ্ধে শ্লোগান দেয়ার অভিযোগ নিয়ে রংপুরে আওয়ামীলীগ ও জাতীয় পার্টি মুখোমুখি

মোরেলগঞ্জ শিক্ষা অফিসারআশীষ কুমার নন্দীকে ফকিরহাট বদলী

ময়লার ভাগাড় ১০০ ফুটবল মাঠের সমান!

শাবনাজ-বিন্দুর ফোকফেস্টে দেখা মিললো

প্রথম হাফে মেসির গোলে এগিয়ে আর্জেন্টিনা

ক্ষুধাকে জয় করেছে বাংলাদেশ : হাছান মাহমুদ

মির্জা ফখরুলের সঙ্গে শিবির নেতাদের সাক্ষাৎ

রাষ্ট্রীয়ভাবে কাদিয়ানিদের কাফেরের দলিল দিতে হবে : আল্লামা শফি

কার্গো উড়োজাহাজে পেঁয়াজ আমদানি করা হচ্ছে

তরকারি পেঁয়াজ ছাড়া খাওয়ার পরামর্শ উপহাস, বললেন চরমোনাই পীর