বৃহস্পতিবার, ১৪ই নভেম্বর, ২০১৯ ইং ৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

কারাগারে সম্পূর্ণ সুস্থ আছেন খালেদা জিয়া : স্বরাষ্ট্রমন্ত্রী

news-image

সাভার (ঢাকা) প্রতিনিধি : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কারাগারে বর্তমানে সম্পূর্ণ সুস্থ আছেন বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি বলেন, খালেদা জিয়া আগে অসুস্থ ছিলেন পরে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসা সেবা দেয়া হয়েছে। তার যে রোগগুলো ছিল সেগুলো আগের রোগ। তবে এখন তিনি সুস্থ আছেন বলে চিকিৎসকরা আমাদের জানিয়েছেন।

শুক্রবার রাতে সাভারের আশুলিয়ার পলাশবাড়ী এলাকায় বৌদ্ধ ধর্মাবলম্বীদের কঠিন চীবর দান অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরও বলেন, খালেদা জিয়ার চিকিৎসা সেবা নিয়ে বিএনপির মহাসচিব মিথ্যাচার করছেন। আদালত সরকারের নিয়ন্ত্রণে নেই, আদালত স্বাধীন প্রতিষ্ঠান। খালেদা জিয়ার জামিন বা মুক্তি আদালতের বিষয়। এ ব্যাপারে সরকারের কিছু করার নেই।

সরকার জঙ্গিদের কঠোর হাতে দমন করায় দেশে এখন শান্তি বিরাজ করছে বলেও উল্লেখ করেন স্বরাষ্ট্রমন্ত্রী।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ সরদার, অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান, সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তাহমিদুল ইসলাম, আশুলিয়া রাজস্ব সার্কেলের এসি ল্যান্ড তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ, সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম সায়েদ আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ রিজাউল হক দিপু, ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম প্রমুখ।