শনিবার, ১৬ই নভেম্বর, ২০১৯ ইং ২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

সরাইল হবে শান্তির জনপদ, জানালেন সরাইল থানার ওসি

news-image

আরিফুল ইসলাম সুমন, সরাইল : ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানার ওসি সাহাদাত হোসেন টিটো বলেছেন, আজকে আধুনিকতার যুগে যুবকদের হাতে ল্যাপটপ-কম্পিউটার থাকার কথা। কিন্তু এখানে যুবকদের হাতে টেটা-বল্লম, এসব কোনোভাবেই মেনে নেওয়া যায় না। যেকোনো মূল্যে এসব থেকে বেরিয়ে আসতে হবে। এই টেটা বল্লম, মারামারি আমরা সরাইল থেকে দূর করবো।

বুধবার (৬ নভেম্বর) বিকেলে মাদক, জুয়া ও দাঙ্গামুক্ত সরাইল গড়ার লক্ষ্যে উপজেলার পানিশ্বর ইউপির টিঘর গ্রামবাসীর উদ্যোগে ‘দেশীয় অস্ত্র সমর্পন ও শান্তির পক্ষে শপথ গ্রহণ’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে ওসি সাহাদাত হোসেন টিটো আরো বলেন, আমি সরাইলে যোগদান করেই এখানে বড় বড় দাঙ্গা দেখেছি। আমার জীবনে এসব আগে কখনো দেখেনি। আমি প্রতিজ্ঞা করেছি সরাইলকে দাঙ্গামুক্ত করে এই জনপদকে সুখী সমৃদ্ধি করবো। একাজে আপনাদের সকলের সহযোগিতা প্রয়োজন। তিনি বলেন, যার হাত ও মুখ থেকে প্রতিবেশী নিরাপদ নয়, সেই ব্যক্তি ঈমানদার নন।

টিঘর গ্রামের ইউপি সদস্য মো. লায়েছ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, পানিশ্বর ইউপি চেয়ারম্যান মো. দ্বীন ইসলাম ও বিশিষ্ট সমাজসেবক সায়েদুল্লাহ।

অনুষ্ঠানে গ্রামবাসী দেশীয় অস্ত্র পুলিশের হাতে জমা দিয়ে শান্তির পক্ষে শপথ নেন। ভবিষ্যতে আর দাঙ্গা-হাঙ্গামায় না জড়ানোর অঙ্গীকারও করেন টিঘর গ্রামের মানুষ। শপথ পাঠ করান ওসি সাহাদাত হোসেন টিটো।

এ জাতীয় আরও খবর

নবী নগরে পেঁয়াজের কেজি ১৮০ টাকা

রংপুর মহানগর যুব সংহতির সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

প্রধানমন্ত্রীর বিরুদ্ধে শ্লোগান দেয়ার অভিযোগ নিয়ে রংপুরে আওয়ামীলীগ ও জাতীয় পার্টি মুখোমুখি

মোরেলগঞ্জ শিক্ষা অফিসারআশীষ কুমার নন্দীকে ফকিরহাট বদলী

ময়লার ভাগাড় ১০০ ফুটবল মাঠের সমান!

শাবনাজ-বিন্দুর ফোকফেস্টে দেখা মিললো

প্রথম হাফে মেসির গোলে এগিয়ে আর্জেন্টিনা

ক্ষুধাকে জয় করেছে বাংলাদেশ : হাছান মাহমুদ

মির্জা ফখরুলের সঙ্গে শিবির নেতাদের সাক্ষাৎ

রাষ্ট্রীয়ভাবে কাদিয়ানিদের কাফেরের দলিল দিতে হবে : আল্লামা শফি

কার্গো উড়োজাহাজে পেঁয়াজ আমদানি করা হচ্ছে

তরকারি পেঁয়াজ ছাড়া খাওয়ার পরামর্শ উপহাস, বললেন চরমোনাই পীর