মঙ্গলবার, ১২ই নভেম্বর, ২০১৯ ইং ২৮শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

আশুগঞ্জে আইসিটির অধিগ্রহণকৃত ভূমির ক্ষতিগ্রস্থদের মাঝে ৯ কোটি টাকার চেক প্রদান

news-image

গোলাম সারোয়ার, আশুগঞ্জ : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের অভ্যন্তরীণ কন্টেইনার নদীবন্দর নির্মাণ (আইসিটি) প্রকল্পের বিষয়ে অধিগ্রহণকৃত ক্ষতিগ্রস্থ ভূমির মালিকদের মাঝে প্রায় ৯ কোটি টাকার চেক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এই চেক বিতরণ অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. ইলিয়াস মেহেদী এই চেক বিতরণ করেন।

আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. নাজিমুল হায়দারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন আশুগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সেলিম পারভেজ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফিরোজা পারভীন। এসময় উপজেলার চারচারতলা এলাকার মহরম পাড়ার ক্ষতিগ্রস্থ মিল মালিক ফজলু মিয়াকে ৪ কোটি ৩৩ লাখ ১৫ হাজার ৮৪০ টাকা ও সামসু মিয়াকে ৪ কোটি ৫৮ লাখ ৯১ হাজার ৬৭৫ টাকার চেক গ্রহন করেন।এসময় আশুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আল মামুন ও আশুগঞ্জ টেলিভিশন জার্ণালিস্ট এসোসিয়েশনের সভাপতি মোঃ আক্তারুজ্জামান রঞ্জন সহ স্থানীয় জনপ্রতিনিধি ও বিভিন্ন বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এব্যাপারে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. ইলিয়াস মেহেদী জানান, সামসু মিয়া ও ফজলু মিয়ার ভবন ও অবকাঠামোর বিষয়ে কোন জটিলতা না থাকার কারনে তাদের দুইজনকে প্রায় ৯ কোটি টাকার চেক বিতরণ করা হয়েছে। বাকি ৮ জনের ২২ কোটি টাকাও তাদের দেয়ার জন্য চেষ্টা চলছে। অধিগ্রহণের জায়গার টাকার বিষয়ে কোন অফিসারের সাথে টাকা পয়সা লেনদেন না করার জন্য সবাইকে অনুরোধ জানান।

এ জাতীয় আরও খবর

সরাইলে ১ কোটি ৭৬ লক্ষ টাকা বরাদ্দে কর্মসৃজন কর্মসূচির উদ্বোধন

সরকার ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্থদের পাশে থাকবে : মো. মামুনুর রশিদ ডিসি

আরও ১১ টিভি সম্প্রচারের অপেক্ষায়

হোপ হাসপাতালের ভুল চিকিৎসায় শিশু মৃত্যুর অভিযোগ, তদন্ত কমিটি গঠন

অবশেষে রাজনের কারামুক্তি

নিজে নিজে পড়তে হবে, প্রাইভেট-কোচিং নয় : জাফর ইকবাল

বাঞ্ছারামপুরে পরকীয়ার বলি স্বামীকে হত্যা

‘বিএনপি-জামাত ক্ষমতার সময় বাংলাদেশ ছিল মিসকিনের দেশ’

বুলবুল তাণ্ডবে ট্রলারডুবি, নিখোঁজ ৯ জেলের লাশ উদ্ধার

তুরিন আফরোজ বললেন, আমি মুখ খুললে ট্রাইব্যুনালের অনেক কিছুই প্রশ্নবিদ্ধ হবে

তুরিনের বিরুদ্ধে মামলার ইঙ্গিত

ফেনীতে ফাঁসির মঞ্চ না থাকায় কুমিল্লায় যাচ্ছে নুসরাতের খুনিরা