মঙ্গলবার, ১২ই নভেম্বর, ২০১৯ ইং ২৮শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

নবীনগরে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে আহত- ১০, গ্রেফতার ৪

news-image

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে উপজেলা বিএনপির বিপ্লব ও সংহতি দিবসে গতকাল বৃহষ্পতিবার সকালে উপজেলা বিএনপির কার্যালয়ের সম্মুখে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে উপজলো বিএনপির সাধারণ সম্পাদক এড.আনিছুল হক মঞ্জুসহ ১০ নেতাকর্মী আহত হয়েছে। এই ঘটনায় পুলিশ ৪ জনকে আটক করেছে।

ঘটনাস্থলে গিয়ে জানা যায়, নবীনগর উপজেলা বিএনপির বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে সমবায় সুপার মার্কেটস্থ অফিসে এক আলোচনা সভায় মেয়র মাইনু উদ্দিন মাইনু ও মো. শাহাবুদ্দিন গ্রুপের মধ্যে কথা কাটাকাটি হয়। এতে দুই গ্রুপের সদস্যরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। মো. শাহাবুদ্দিনের গ্রুপের সদস্য মো. সোহেল জানান, গত পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপির মনোনয়ন চায় উপজেলা বিএনপির সহ-সভাপতি সদ্য পদত্যাগকারী মেয়র মাঈন উদ্দিন মাইনু। মনোনয়ন না পাওয়ার ক্ষোভে গতকাল বৃহষ্পতিবার সকালে বিপ্লব ও সংহতি দিবসে মাঈনুর সমর্থকরা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক এড. আনিছুল হক মঞ্জুর উপর হামলা করেন ।

এতে ১০ জন আহত হয়। আহতরা হলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আনিছুল হক মঞ্জু, আইনজীবি আলাউদ্দিন, জহিরুল হক জরু, নাছির উদ্দিন, এমদাদ, রাসেল, সাজ্জাত। এই ঘটনায় পুলিশ জহিরুল হক জরু, কাজী বিল্লাল, নাছির উদ্দিন ও জুনাঈদকে আটক করে। মো. মাইনু উদ্দিন মাইনু সমর্থিত সদ্য পদত্যাগকারি উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক হযরত আলী জানান, বিএনপি ও তার অঙ্গ-সংগঠনকে নিয়ে আমরা যখন উপজেলাস্থ বিএনপি কার্যালয়ে বিপ্লব ও সংহতি দিবস পালন করছিলাম তখন এক পর্যায়ে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এড.আনিছুল হক মঞ্জুর সাথে আমাদের কথা কাটাকাটি হয়। এড. আনিছুর হক মঞ্জু টাকা খেয়ে বর্তমান মেয়র মাইনু উদ্দিন মাইনুকে সদ্য অনুষ্ঠিত পৌর নির্বাচনে বিএনপি থেকে মনোনয়ন না দিয়ে মো. শাহাবুদ্দিনকে দেয়। আমরা এই বিষয়ে আলোচনা করলে মো. শাহাবুদ্দিন গ্রুপের সদস্যদের সাথে সংঘর্ষ বেঁেধ যায়। মেয়র মাঈন উদ্দিন মাইনুর সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি তো ঘটনা সম্পর্কে কিছুই জানিনা।

ব্রাহ্মণবাড়িয়া কোর্টে হাজিরা দিতে এসেছি। বিএনপির সভাপতি শফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক এড. আনিছুল হক মঞ্জুর মোবাইল ফোনে বারবার চেষ্টা করেও পাওয়া যায়নি। ওসি রণোজিত রায় বলেন, সংবাদ পেয়ে পুলিশ দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ঘটনা স্থল থেকে ৪ জনকে গ্রেফতার করি।

 

এ জাতীয় আরও খবর

সরাইলে ১ কোটি ৭৬ লক্ষ টাকা বরাদ্দে কর্মসৃজন কর্মসূচির উদ্বোধন

সরকার ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্থদের পাশে থাকবে : মো. মামুনুর রশিদ ডিসি

আরও ১১ টিভি সম্প্রচারের অপেক্ষায়

হোপ হাসপাতালের ভুল চিকিৎসায় শিশু মৃত্যুর অভিযোগ, তদন্ত কমিটি গঠন

অবশেষে রাজনের কারামুক্তি

নিজে নিজে পড়তে হবে, প্রাইভেট-কোচিং নয় : জাফর ইকবাল

বাঞ্ছারামপুরে পরকীয়ার বলি স্বামীকে হত্যা

‘বিএনপি-জামাত ক্ষমতার সময় বাংলাদেশ ছিল মিসকিনের দেশ’

বুলবুল তাণ্ডবে ট্রলারডুবি, নিখোঁজ ৯ জেলের লাশ উদ্ধার

তুরিন আফরোজ বললেন, আমি মুখ খুললে ট্রাইব্যুনালের অনেক কিছুই প্রশ্নবিদ্ধ হবে

তুরিনের বিরুদ্ধে মামলার ইঙ্গিত

ফেনীতে ফাঁসির মঞ্চ না থাকায় কুমিল্লায় যাচ্ছে নুসরাতের খুনিরা