বৃহস্পতিবার, ১৪ই নভেম্বর, ২০১৯ ইং ৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

সাংবাদিক বিজনকে হত্যার হুমকির প্রতিবাদে নবীনগরের মানববন্ধন

news-image

সঞ্জয় শীল, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার সাংবাদিক ও দৈনিক মানবজমিনের ষ্টাফ রিপোর্টার জাবেদ রহিম বিজনকে হত্যার হুমকি দেয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে সাংবাদিকেরা। আজ শুক্রবার বাদ জুম্মা নবীনগর প্রেস ক্লাবের আয়োজনে প্রেসক্লাব চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সাংবাদিক জাবেদ রহিম বিজনকে হুমকি দেয়ার প্রতিবাদে তীব্র নিন্দা জানিয়ে বক্তব্য রাখেন- আবু কামাল খন্দকার, আরিফুল ইসলাম ভুইয়া মিনাজ, মাহাবুব আলম লিটন, আসাদুজ্জামান কল্লোল, মো. ইব্রাহিম খলিল, প্রভাষক মো. দোলোয়ার হোসেন এবং সঞ্জয় শীল সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। এই ঘটনায় সুষ্ঠ তদন্ত করে দোষীদের আইনের আওতায় এনে বিচারের দাবি জানান বক্তারা। এসময় প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আখাউড়ায় খলিফা সাম্রাজ্য শিরোনামে দৈনিক মানবজমিনে গত ২৫ অক্টোবর একটি সংবাদ প্রকাশ হয়। তাতে সীমান্তবর্তী এই উপজেলার সম্রাটখ্যাত উপজেলা যুবলীগ নেতা তাকজিল খলিফা কাজলের নানা অপকর্ম তুলে ধরা হয়। পরে আখাউড়া উপজেলায় কাজল সমর্থকরা কয়েকটি নামে-বেনামের আইডি থেকে বিজনকে হুমকি দিয়ে পোষ্ট দেয়। এই ঘটনার পরিপ্রেক্ষিতে সাংবাদিক বিজন ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন।