g বিএনপির আনন্দ ও আওয়ামী লীগের বিস্ময়ের কোনো কারণ নেই : আমীর খসরু (ভিডিও) | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ১০ই সেপ্টেম্বর, ২০১৭ ইং ২৬শে ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

বিএনপির আনন্দ ও আওয়ামী লীগের বিস্ময়ের কোনো কারণ নেই : আমীর খসরু (ভিডিও)

AmaderBrahmanbaria.COM
মে ১৮, ২০১৪

---

khosroডেস্ক রির্পোট : বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বিজেপি নির্বাচনে বিজয়ী করায় বিএনপির আনন্দের কোনো কারণ নেই। আর আওয়ামী লীগেরও বিস্ময়ের কোনো কারণ নেই। তবে, গণতান্ত্রিক রাষ্ট্র হিসেবে ভারতের সঙ্গে আমাদের সুসম্পর্ক অত্যন্ত গুরুত্বপূর্ণ। সেজন্যই ভারতের নির্বাচন গুরুত্বপূর্ণ।
 শনিবার রাতে মুন্নী সাহার উপস্থাপানায় এটিএন নিউজ টেলিভিশনে ‘ ‘নিউজ আওয়ার এক্সট্রা’ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। অনুষ্ঠানে আলোচনার বিষয় ছিল ‘আওয়ামী লীগ, বিএনপি ও মোদী’।
 আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, বৃহত্তর গণতান্ত্রিক রাষ্ট্র হিসেবে ভারতে সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন হয়েছে এটি আমাদের জন্যও ভালো। বাংলাদেশে কী নির্বাচন হয়েছে সেটি ভারত ভালোভাবে জানে।
 তিনি আরো বলেন, আন্তর্জাতিক আইনে কোনো মানুষ অবৈধভাবে সীমান্ত অতিক্রম করলে তাকে গুলি করে হত্যা করা নিয়োম নেই। অথচ বাংলাদেশের নাগরিক ভারত সীমান্ত যখন অতিক্রম করতে যায় তখন বিএসএফ তাকে গুলি করে হত্যা করে। ভারত সীমান্ত থেকে ফেন্সিডিল বাংলাদেশে প্রবেশ করে সেজন্য বিএসএফ কোনোদিন মানুষেকে হত্যা করার ঘটনা শোনা যায়নি।

https://www.youtube.com/watch?v=mUTHmsbhy6c


 

এ জাতীয় আরও খবর