২১শে আগস্ট, ২০১৬ ইং, রবিবার ৬ই ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ
পূর্ববর্তী রাধিকা আপ্তের ফাঁস হয়ে যাওয়া নগ্নদৃশ্য (ভিডিওসহ)
পরবর্তী ছেলেকে বিয়ে করাতে গিয়ে নিজেই বিয়ে করলেন সাদেক বাচ্চু!


গ্যারেজে নাচছেন কেন হৃতিক-জ্যাকলিন? (ভিডিও)


Amaderbrahmanbaria.com : - ১৬.০৮.২০১৬

বিনোদন ডেস্ক : বাড়ির গ্যারেজে রাখা গাড়ি। দরজা খুলে বেরিয়ে এলেন হৃতিক রোশন আর জ্যাকলিন ফার্নান্দেজ। নেমেই বলা নেই কওয়া নেই, দুজনে দিব্যি শুরু করে দিলেন নাচ। নাচের জন্য ভালোই খ্যাতি রয়েছে জ্যাকলিনের, আর হৃতিকের কথা তো বলা বাহুল্য। তবে গাড়ি থেকে নেমে নাচ, তারপরে আবার ইনস্টাগ্রামে পোস্ট, নিশ্চয়ই এর পেছনে কোনো না কোনো কারণ রয়েছে। এনডিটিভির খবরে জানা গেল, প্রচারই এই নাচের মূল উদ্দেশ্য।

কিছুদিন পরে মুক্তি পাবে জ্যাকলিনের নতুন ছবি ‘আ ফ্লাইং জাট’। এই ছবির গানগুলোর মধ্যে টাইগার-জ্যাকলিনের ‘বিট পে বুটি’ ড্যান্স নাম্বারটি দারুণ সাড়া জাগিয়েছে ইউটিউবে। প্রচারণার অংশ হিসেবে এই গানের তালে নিজের সেরা মুভমেন্ট দেখাতে হবে। জ্যাকলিনের সেই চ্যালেঞ্জে প্রথম সাড়া দিয়েছেন হৃতিক রোশন, অর্থাৎ জ্যাকলিনের এই প্রচারণায় বলিউড তারকাদের মধ্যে তিনিই প্রথম এগিয়ে এলেন। খুদে এই ভিডিও যেভাবে ‘ভাইরাল’ হয়েছে, তাতে বোঝাই যাচ্ছে যে দুজনের নাচানাচি মন্দ হয়নি।

ইনস্টাগ্রামের এই ভিডিওতে নাচে চিরাচরিত সাবলীল হৃতিক টাইগারের জন্য শুভকামনা জানাতেও ভোলেননি। প্রসঙ্গত, হৃতিক রোশনকে রোল মডেল হিসেবে মানেন টাইগার শ্রফ। হৃতিকের কাজকে অনুসরণ করে বলিউডে উল্লেখযোগ্য কাজ করার স্বপ্ন দেখেন তিনি।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন

Amaderbrahmanbaria.com
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563



close