g বদরুলকে শাবি থেকে স্থায়ীভাবে বহিষ্কার | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ১৯শে অক্টোবর, ২০১৭ ইং ৪ঠা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

বদরুলকে শাবি থেকে স্থায়ীভাবে বহিষ্কার

AmaderBrahmanbaria.COM
অক্টোবর ২৩, ২০১৬

---

নিজস্ব প্রতিবেদক : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) অর্থনীতি বিভাগের অনিয়মিত শিক্ষার্থী বদরুল আলমকে স্থায়ীভাবে বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। সিলেট সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী খাদিজা বেগম নার্গিসকে চাপাতি দিয়ে কোপানোর ঘটনায় তাকে বহিষ্কার করা হয়েছে।

রবিবার দুপুরে বিশ্ববিদ্যালয় সিন্ডিকেটের ২০১তম সভায় তাকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়। বদরুল বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ২০০৮-০৯ শিক্ষাবর্ষের অনিয়মিত শিক্ষার্থী।

সিন্ডিকেটের সচিব ও রেজিস্ট্রার মো. ইশফাকুল হোসেন জানান, সিলেট সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী খাদিজা আক্তার নার্গিসকে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগে বদরুল আলমকে বিশ্ববিদ্যালয় থেকে আজীবন বহিষ্কার করা হয়েছে। এর আগে গত ৪ অক্টোবর বদরুলকে সাময়িক বহিষ্কার করা হয়েছিল। পরে বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক রাশেদ তালুকদারকে প্রধান করে গঠিত তিন সদস্যবিশিষ্ট কমিটির তদন্ত রিপোর্টের ভিত্তিতে তাকে স্থায়ীভাবে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়।
উল্লেখ্য, গত ৩ অক্টোবর এমসি কলেজে সিলেট সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী খাদিজা বেগম নার্গিসকে কুপিয়ে গুরুতর আহত করে বদরুল আলম।

এ জাতীয় আরও খবর