১৮ই নভেম্বর, ২০১৬ ইং, শুক্রবার ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » ব্রেকিং নিউজ » খালেদার সংবাদ সম্মেলন শুক্রবার


খালেদার সংবাদ সম্মেলন শুক্রবার


Amaderbrahmanbaria.com : - ১৪.১১.২০১৬

নিজস্ব প্রতিবেদক : নির্বাচন কমিশনের রূপরেখাসহ বিভিন্ন বিষয় নিয়ে সংবাদ সম্মেলন ডেকেছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।আগামী ১৮ নভেম্বর (শুক্রবার) বিকেল ৪টায় রাজধানীর ওয়েস্টিন হোটেলে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

 


সোমবার দুপুরে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শায়রুল কবির খান বিবার্তাকে বিষয়টি নিশ্চিত করেন।

জানা গেছে, খালেদা জিয়ার সংবাদ সম্মেলনকে কেন্দ্র করে প্রস্তুত করা হচ্ছে আমন্ত্রণপত্র। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত ওই আমন্ত্রণপত্র আজকালের মধ্যে বিতরণ শুরু করা হবে।

আমন্ত্রিতদের তালিকায় থাকবেন দলের স্থায়ী কমিটির সদস্য, ভাইস চেয়ারম্যান ও চেয়ারপারসনের উপদেষ্টা এবং যুগ্ম মহাসচিব, ২০ দলীয় জোটের শীর্ষ নেতা, নাগরিক সমাজের প্রতিনিধি, ঢাকায় অবস্থিত বিভিন্ন দেশ ও সংস্থার প্রতিনিধিরা।

বিএনপির কয়েকজন জ্যেষ্ঠ নেতা এ নির্বাচন কমিশনের রূপরেখার খসড়া প্রণয়ন করেছেন। তাদের মধ্যে আছেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ড. মাহবুবউল্লাহ, সাবেক সচিব ড. জবিউল্লাহ প্রমুখ।

সংবাদ সম্মেলনে খালেদা জিয়া নির্বাচন কমিশন পুনর্গঠন ও আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠানের জন্য নিরপেক্ষ সরকার গঠনের দলের প্রস্তাবনা তুলে ধরবেন বলে দলের নেতারা জানিয়েছেন। এ ছাড়া সংখ্যালঘু ও আদিবাসী সম্প্রদায়সহ সাম্প্রতিক রাজনৈতিক পরিস্থিতি নিয়েও কথা বলবেন বিএনপির চেয়ারপারসন।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close