মঙ্গলবার, ২৭শে ডিসেম্বর, ২০১৬ ইং

ম্যাকমোহনের চুল কেটে দিয়েছিলেন ডোনাল্ড ট্রাম্প!

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ১৬, ২০১৬

খুব শিগগির হোয়াইট হাউসের দায়িত্ব নিতে যাচ্ছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে জয়ী রিপাবলিকান পার্টির ডোনাল্ড ট্রাম্প। আবাসন ব্যবসায়ী থেকে রিপাবলিকান দলের প্রার্থিতা নিয়ে রাতারাতি রাজনীতির মাঠে নামেন ট্রাম্প। আর সবাইকে বেশ চমকে দিয়েই ভোটে জেতেন তিনি।

অবাক করা বিষয় হচ্ছে, যুক্তরাষ্ট্রের হবু প্রেসিডেন্ট অংশ নিয়েছিলেন রেসলিংয়েও। জনপ্রিয় রেসলিং অনুষ্ঠান ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্টের (ডব্লিউডব্লিউই) একটি বিশেষ অনুষ্ঠানে অংশ নেন তিনি। রেসলিংয়ের একপর্যায়ে ডব্লিউডব্লিউই চেয়ারম্যান ভিন্স ম্যাকমোহনের চুল কেটে দেন ট্রাম্প।

ঘটনাটি ২০০৭ সালের। সে বছর জানুয়ারি মাসে চেয়ারম্যান ম্যাকমোহন ভক্তদের জন্য একটি সংবর্ধনার আয়োজন করেন। বেশ চলছিল অনুষ্ঠানটি। কিন্তু হঠাৎ মঞ্চে প্রবেশ করে বিপত্তি ঘটান ট্রাম্প। ভক্তদের বিলিয়ে দেন হাজার হাজার ডলারের নোট।

এ ঘটনায় ক্ষেপে লাল হয়ে যান ভিন্স ম্যাকমোহন। তাঁর ধারণা, ট্রাম্পের ওই কাজের ফলে তিনি একেবারেই দর্শকের মনোযোগ আকর্ষণ করতে পারেননি। সঙ্গে সঙ্গে সে বছর অনুষ্ঠেয় ২৩তম রেসেলমেনিয়ায় একটি ম্যচে লড়াইয়ের জন্য ট্রাম্পকে আহ্বান জানান তিনি।

Loading...

প্রস্তাবটি লুফে নেন ট্রাম্প। ঠিক হয়, ট্রাম্প ও ম্যাকমোহনের পক্ষে লড়বেন ডব্লিউডব্লিউইর দুজন রেসলার। যার পক্ষের রেসলার জিতবে, বাজিতে জিতবেন তিনিই। আর পুরস্কার হিসেবে মাথা কামিয়ে দেবেন অপর পক্ষের।

কুস্তির দিন ট্রাম্পের পক্ষে লড়াই করেন তারকা রেসলার ববি ল্যাশলি। অন্যদিকে ম্যাকমোহনের পক্ষে লড়েছিলেন রেসলার উমাগা। নাটকীয় এ লড়াইয়ে শেষ পর্যন্ত জিতে যান ট্রাম্পের পক্ষের তারকা ববি ল্যাশলি। এর পর ট্রাম্প নিজ হাতেই ম্যাকমোহনের মাথা কামিয়ে দেন।

সফল জীবনে ব্যবসা ছাড়াও বিভিন্ন ক্ষেত্রে নিজের দক্ষতার পরিচয় দিয়েছেন ট্রাম্প। এক দশক ধরে তিনি মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার আয়োজক ছিলেন। বিভিন্ন ইংরেজি ছবি ও ধারাবাহিকেও করেছেন অভিনয়। এ ছাড়া ‘অ্যাপ্রেন্টিস’ নামের একটি রিয়েলিটি শোর উপস্থাপকও ছিলেন তিনি।