২রা ডিসেম্বর, ২০১৬ ইং, শুক্রবার ১৮ই অগ্রহায়ণ, ১৪২৩ বঙ্গাব্দ


রণবীরের মন্তব্যের প্রতিক্রিয়া জানালেন দীপিকার বাবা


Amaderbrahmanbaria.com : - ০১.১২.২০১৬

 

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা রণবীর সিং ও অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের প্রেম, ব্রেকআপের গুঞ্জন নিয়ে অনেক জলই ঘোলা হয়েছে। কিছুদিন আগে শোনা যায় তাদের ব্রেকআপের খবর। তবে ব্রেকআপের গুঞ্জন উড়িয়ে দিয়ে সম্প্রতি একটি অনুষ্ঠানে হাতধরা অবস্থায় দেখা যায় তাদের।

Loading...

এদিকে সম্প্রতি ‘কফি উইথ করণ’ টক শো অনুষ্ঠানে হাজির হয়েছিলেন রণবীর সিং। সেখানে অনু্ষ্ঠানের সঞ্চালক করণ জোহর তাকে প্রশ্ন করেন, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ এবং আনুশকা শর্মার মধ্যে তিনি কাকে বিয়ে, খুন এবং কার সঙ্গে ঘুরতে চান? জবাবে রণবীর সিং জানান, দীপিকা বিয়ের জন্য উপযুক্ত, তাই তিনি তাকেই বিয়ে করতে চান।

এ বিষয়ে দীপিকা এখনো কোনো কথা না বললেও এ অভিনেত্রীর বাবা ভারতের সাবেক ব্যাডমিন্টন তারকা প্রকাশ পাড়ুকোন কথা বলেছেন।

প্রকাশ পাড়ুকোন বলেন, ‘তারা দুজনই প্রাপ্তবয়স্ক এবং ভালোভাবেই জানে তারা কী করছে। পিতা হিসেবে আমি দীপিকাকে তার সিদ্ধান্ত নেওয়ার পূর্ণ স্বাধীনতা দিয়েছি। এমনকি এ বিষয়েও, তার যাকে খুশি বিয়ের সিদ্ধান্ত নেওয়ার স্বাধীনতা রয়েছে।’

রাম-লীলা ও বাজিরাও মাস্তানি’র পর তৃতীয়বারের মতো সঞ্জয় লীলা বানসালি পরিচালিত পদ্মাবতী সিনেমায় অভিনয় করছেন রণবীর-দীপিকা। এছাড়া ডিসেম্বরে মুক্তি পাচ্ছে রণবীর অভিনীত বেফিকর সিনেমাটি। অন্যদিকে আগামী জানুয়ারিতে এক্স এক্স এক্স : দ্য রিটার্ন অব জান্ডার কেজ সিনেমার মাধ্যমে হলিউডে অভিষেক হচ্ছে দীপিকার।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close